Templates by BIGtheme NET
1919666_480213688785030_4760397749018027736_n

চশমায় হয়ে উঠুন আকর্ষণীয়

দেশি-বিদেশি চশমায় নতুন নকশা এসেছে, যা তরুণ-তরুণীদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। চশমার ডাঁটায় হরেক নকশা, পাথরের কাজও করে নিচ্ছেন অনেকে। কারুকাজ আর ফ্রেম করা রোদচশমাই এখনকার ফ্যাশন। তবে সামগ্রিক দৃষ্টিতে চশমা আপনাকে করে তুলবে আকর্ষণীয় ও ব্যক্তিত্বসম্পন্ন।

তবে স্থানভেদে পরতে হবে ভিন্ন ডিজাইনের চশমা। কারণ পোশাকের সাথে মাননসই ফ্রেম না হলে দেখতে তেমন ভালো লাগবে না। চলুন জেনে নেয়া যাক স্থানভেদে চশমার ডিজাইন সম্পর্কে, যা আপনার চেহারায় পরিবর্তন আনবে।

১) গোল মুখের জন্য দৈর্ঘ্যে-প্রস্থে সমান এরকম আয়তাকার চশমা বেছে নিন। চোখ-মুখের জন্য এভিয়েটর লুক আর লম্বা ফেস কাটিংয়ের জন্য লম্বাটে গোল ধাঁচের চশমা পারফেক্ট।

২) পার্টিতে চশমা পরে যেতে হলে চুলটা স্ট্রেট হলে ভালো। চুল খুলে চশমা পরলে স্মার্ট লাগবে।

৩) তবে চশমা পরার আগে একটা স্মোকি আই মেকআপ করে নিতে ভুলবেন না। চশমার ফাঁক দিয়ে চোখটা আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠবে।

৪) একটু কোঁকড়া চুল হলে চুলটাকে হাল্কা ব্রাশ করে সামনের দিকে এনে রিমলেস চশমা পরলে চেহারায় ফুটে উঠবে আলাদা গাম্ভীর্য।

৫) আপনার চশমাটা যদি মোটা কালো ফ্রেমের হয়, তাহলে সাইড পার্টিং করে টাইট জিন্স আর টপের সঙ্গে ভালো মানাবে।

৬) ব্লু জিন্স আর সাদা বা ফেডেড টপ পরে বের হলে, তার সঙ্গে সোনালি ওভাল ফ্রেমের চমা দারুণ মানানসই।

৭) একটু অফবিট ফ্যাশন চাইলে সানগ্লাসও পার্টিতে ব্যবহার করতে পারেন৷ তবে লেন্সের কালার যেন আপনার পোশাকের সঙ্গে ম্যাচিং না হলেও মানানসই হয়।

৮) পার্টিতে সবসময় চশমা চোখে রাখবেন না। কখনও বা মাথার উপরে তুলে, কখনও বা হাতে নিয়ে, কখনও বা মুঠিতে ধরে পোজ দিন। আর সঙ্গে রাখুন আত্মবিশ্বাস। পার্টিতে সকলেই একবার আপনার দিকে না তাকিয়ে পারবে না।

মডেল: অন্তর

Leave a Reply

Your email address will not be published.

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful