Templates by BIGtheme NET

বলিউডের ২০০ কোটি ক্ষতি হবে সালমানের জেল হলে

আরও একবার পিছিয়ে গেল সালমান খানের কৃষ্ণসার হত্যা মামলার রায়দান । ১৬ বছর আগে কৃষ্ণসার হত্যায় সালমান বেআইনি অস্ত্র ব্যবহার করেছিলেন কিনা সেই বিষয়ে আজ রায় দেওয়ার কথা ছিল যোধপুরের এক আদালতের ।

আজ শুধু ওই মামলায় রায়দান ছিল তেমনটা নয়, রায়দানের সঙ্গে জড়িয়ে ছিল বলিউডের ২০০ কোটি টাকার বানিজ্য । ২০১৭ সাল পর্যন্ত সালমান খান অন্তত ২০০ কোটি টাকার প্রকল্পের সঙ্গে যুক্ত । কাজ চলছে দুটি সিনেমার । প্রথমটি, বজরঙ্গি ভাইজান । যেখানে সালমান খানের সঙ্গে অভিনয় করবেন করিনা কাপুর । দ্বিতীয়টি হল প্রেম রতন ধন পায়ো । যেখানে সালমানের বিপরীতে অভিনয় করবেন সোনম কাপুর ।

১৯৯৮ সালের সেপ্টেম্বর-অক্টোবর মাসে যোধপুরে হম সাথ সাথ হ্যায় ছবির শুটিং চলাকালীন ৩টি চিঙ্কারা ও একটি কৃষ্ণসার শিকার করার সময় অস্ত্র আইনে বেআইনি অস্ত্র রাখার অপরাধে সালমানের বিরুদ্ধে মামলা দায়ের করে স্থানীয় পুলিশ । যদিও সালমান খানের আইনজীবী জানিয়েছেন, লাইসেন্সের মেয়াদ ফুরিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই সালমান লাইসেন্স নবীকরণের আবেদন জানান । অর্থাত্‍ তিনি বেআইনি ভাবে অস্ত্র ব্যবহার করেননি । তবে যদি আজ দোষী সব্যস্ত হন, তবে ৩ থেকে ৭ বছর পর্যন্ত জেল হতে পারে সালমানের। এই মামলার শেষ শুনানির দিন ছিল গত ৫ ফেব্রুয়ারি ।

বেআইনি অস্ত্র রাখা ছাড়াও সালমানের বিরুদ্ধে বন্যপ্রানী হত্যার তিনটি মামলাও চলছে । ২০০৬ সালের এপ্রিল মাসে ও ২০০৭ সালের অগাস্ট মাসে এই কারণে দু’বার যোধপুর জেলেও কাটাতে হয়েছে সালমানকে। দু’টি মামলা এখনও চলছে রাজস্থান হাইকোর্টে ।

বলিউডের অন্যতম সুপারস্টার দোষী সব্যস্ত হলে বিপুল ক্ষতির মুখে পড়বেন প্রযোজকরা । আগামী ২০১৭ বছর পর্যন্ত সালমানের প্রায় আধডজন ছবিতে লগ্নি করেছেন প্রযোজকরা । আপাতত কবীর খানের বজরঙ্গি ভাইজান ছবির শুটিংয়ে ব্যস্ত সালমান ।

 

 

Leave a Reply

Your email address will not be published.

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful