Templates by BIGtheme NET

গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়া: আশুগঞ্জে এসএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত ফি আদায় নিয়ে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ১৯ রাউন্ড রাবার বুলেট ও ৯ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বুধবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলার তারুয়া ও দক্ষিণ তারুয়া গ্রামবাসীদের মধ্যে এ সংঘর্ষ চলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ২০১৫ সালের এসএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত ফি আদায় নিয়ে উপজেলার খোলাপাড়া শাহ ফরাসত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশেদ আলমের সঙ্গে ছাত্র-ছাত্রী ও অভিবাবকদের মতবিরোধ দেখা দেয়। এ নিয়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি তারুয়ার শাহ মফিজের সঙ্গে দক্ষিণ তারুয়ার আবুল বাশারের দ্বন্দ্ব শুরু হয়। এর জের ধরে বুধবার সকালে তারুয়ার লোকজন আবুল বাশারকে রাস্তায় একা পেয়ে মারধর করে।

এই খবর ছড়িয়ে পড়লে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হন। এদের মধ্যে গুরুতর আহতরা হলেন- ইকবাল হোসেন, আনোয়ারা, হাবিব, জয়নাল, জহিরুল, নজরুল ইসলাম ও বাশার। তাদের জেলা সদর হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। যেকোনো ধরনের সহিংসতা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful