Templates by BIGtheme NET

তাবিথের পক্ষে টাকা বিলানোর সময় আটক ৬

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে টাকা বিতরণের সময় ৬ জনকে আটক করেছে মিরপুর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিন লাখ টাকাও উদ্ধার করা হয়।

এ নিয়ে রোববার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত টাকা বিলানোর অভিযোগে রাজধানী থেকে ৮ জনকে আটক করলো পুলিশ। এরা সবাই বিএনপির সমর্থক বলে জানিয়েছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার সহকারি কমিশনার ইফতেখারুজ্জামান জানান, দুপুর দেড়টার দিকে পাইকপাড়ার আহমেদনগর এলাকায় তাবিথের পক্ষে টাকা বিলানোর সময় ৬ জনকে আটক করা হয়।

তিনি বলেন, ‘শারফিন নামে এক ব্যক্তির নেতৃত্বে ওই টাকা বিলানো হচ্ছিল। পুলিশ খবর পেয়ে তাদের হাতেনাতে আটক করে।’

ডিএমপির গণমাধ্যম শাখার উপ-কমিশনার জাহাঙ্গীর আলম সরকার জানান, রোববার রাত ও সোমবার ভোট কিনতে টাকা বিলানোর সময় রমনা ও হাজারীবাগ এলাকা থেকে আরো দুইজনকে আটক করেছে পুলিশ।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, সোমবার ভোরে মাসুদ নামে একজনকে ১৫ হাজার টাকাসহ আটক করা হয়। মাসুদকে ঢাকা উত্তরের ৩৫ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত প্রার্থী আমির হোসেন আমিরের পক্ষে টাকা বিলানোর সময় আটক করা হয়।

হাজারীবাগ থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, রোববার মধ্যরাতে টাকা বিলানোর সময় ২০ হাজার টাকাসহ আলাউদ্দিন নামে একজনকে আটক করা হয়। তিনি হাজারীবাগ থানা যুবদলের সহ-সভাপতি।

Leave a Reply

Your email address will not be published.

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful