Templates by BIGtheme NET

বিয়ের পিঁড়িতে রুবেল, পাত্রী জেএসসিতে ডাবল ফেল

ঢাকা : রুবেলের বিয়ে! না এখনই চূড়ান্ত নয়। পাত্রী পছন্দের দিকটা চূড়ান্ত প্রায়। পাত্রী বাগেরহাটের মুনীগঞ্জের। বলা যায়, কোনও চিত্রনায়িকা নয়, নয় কোনও নামী-দামী কারও মেয়েও। নিজ শহরের এক সাধারণ মেয়েকেই বউ করে ঘরে আনতে যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম বোলার রুবেল হোসেন।

সব কিছু ঠিক থাকলে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শেষ করেই বিয়ে করতে যাচ্ছেন রুবেল হোসেন । বাবা মায়ের পছন্দে বিয়ে করতে যাচ্ছেন এ তারকা। এরি মধ্যে পাত্রী পক্ষের সাথে বিয়ে কথা চালাচালি করছে রুবেলের বাবা-মা।

এ বিষয়ে জানতে চাইলে হ্যাপি বলেন, আসলে রুবেলের প্রতি আমার ভালোবাসাটা নিখুঁত ছিল, আছে এবং থাকবে। তাই তাকে বোঝাতে চেয়েছে অন্তত এই মেয়েটাকে বিয়ে কর না। আপনাদের কাছে একটি প্রশ্ন ছুড়তে চাই। এতো কাদা ছোড়াছুড়ির পরও যে পরিবার তাদের মেয়েকে রুবেলের কাছে বিয়ে দিতে চায় সেই পরিবারের মান সম্মান কতটুকু তা আপনারাই ভেবে বলুন। রুবেল হয়তো আমার কাছে আর ফিরবে না কিন্তু তার প্রতি ভালোবাসাটা থেকে যাবে। সবকিছু মন থেকে ভোলা যায় না। আমি যখন রাস্তা দিয়ে বিভিন্ন জায়গায় যাই তখন সেই সব জায়গায় রুবেলকে ঘিরে অতীতের স্মৃতি নাড়া দেয়।

হ‌্যাপী আরও বলেন, সিদ্ধান্ত নিয়েছি আর কখনও বিয়ে করব না। নিজেকে চ্যালেঞ্জ করে বলতে পারি কখনই বিয়ের পিড়িতে বসব না।

হ্যাপীও আবেগ প্রবন হয়ে ফের রুবেলের উদ্দেশ্যে লিখে ফেললেন একটি ‘খোলা চিঠি’।

খোলা চিঠি( শতভাগ নিশ্চিত হয়ে )
রুবেল,
আমি জানি আপনি খুবই ভাল আছেন। থাকাটাই মনে হয় সাধারণ ব্যাপার । আপনার মত মানুষ সবসময় ভালোই থাকে। আপনার আংটি বদল হয়েছে আমি আগেই জেনেছি। পাকিস্তান সিরিজ এর পর বিয়ে করছেন তাও জানি। যাকে বিয়ে করছেন তার বিষয়ে আপনি অবশ্যই অবগত আমিও অবগত আছি। তার নাম দোলা। বাগেরহাট এর মুন্সিগঞ্জ বাড়ি। ক্লাস এইটে অধ্যয়নরত দুইবার জে,এস,সি তে ফেল। পাশ করতে পারছে না। বাগেরহাটে তার অনেক সুনাম, বিশেষ করে ইয়াং ছেলেদের কাছে এক নামে পরিচিত । কারণ অনেক ছেলেদের নাকে দড়ি দিয়ে ঘোরানোর কারণে।দেখতে নাকি ভাল! এখন একটা কথা বলতে ইচ্ছা করছে, মাকাল ফল দেখার সাধ মিটেছে আমার । তবে একটা কথা আল্লাহ মানুষকে ভাল সময় এবং অর্থ দিয়ে পরখ করেন। হয়তো বা এটা আপনার বোধশক্তির বাইরে । সব মানুষই তার কর্মফল ভোগ করবে। মনে রাখবেন আপনিও মানুষ এবং অবশ্যই আপনি এই নিয়মের বাইরে না।

আপনার জীবনে হয়তো আরো অনেক ভাল সময় আসবে হয়তো নিজের অন্যায় গুলো ও ভুলে যাবেন। উপরে একজন আছেন তিনি কিছুই ভুলবেন না। আমার সাথে এত বড় অন্যায় আল্লাহ তায়ালা কিছুতেই সহ্য করবে না। আমিও দেখব আমার জীবনটা শেষ করে কতদিন ভাল থাকতে পারেন। মানুষের শরীরের কেটে যখম হলে আমরা দেখতে পারি কিন্তু ভেতরের খবর কেউ জানতে পারি না। আমার ভেতরটা আপনি একদম শেষ করে দিয়েছেন।

আমি কাঁদলে চোখ থেকে শুধু পানি বের হয় না আমার হৃদয় যখম হওয়ার blood বের হয়। যা কাউকে দেখাতে পারি না ।একটা মানুষ কথা বললে ,হেটে বেড়ালেই বেঁচে থাকা বলে না । আমাকে অনেক আগেই নিজ হাতে খুন করেছেন। আমি শুধু আল্লাহকে বলি তিনি যেন এই অন্যায় সহ্য না করে। আপনি আপনার বউকে নিয়ে কোন বাসায় থাকবেন! যে বাসার সবগুলো দেয়াল,আসবাবপত্র আমার ছোঁয়াতে অভ্যস্ত। আপনি কোন হাতে কারও হাত ধরবেন? যে হাত আমার হাত ছাড়া কিছু বুঝতো না! যে বুকে মাথা রাখার জায়গাটা শুধু আমার সেই জায়গাতে অন্য কেউ!

বাহ! রুবেল বাহ! এত ভাল অভিনেতা দুনিয়া আর পাবে না। আল্লাহ এখনো কেন চুপ করে আছে? মনে রেখো আমার ভালবাসা যদি সত্যি হয়ে থাকে তবে খুব তাড়াতাড়ি তোমার বিচার তুমি পেয়ে যাবে। ইনশাআল্লাহ ! একটা মানুষের জীবন নিয়ে খেলে তুমি ভাল থাকতে পারবে না। আমার চোখের পানির মূল্য তোমাকে দিতেই হবে।
ইতি
হ্যাপী

Leave a Reply

Your email address will not be published.

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful