Templates by BIGtheme NET
Narayangang

ফতুল্লায় খালের অবৈধ স্থাপনা উচ্ছেদ

 সদর উপজেলার ফতুল্লায় দক্ষিণ সস্তাপুর ও ইসদাইর এলাকার সীমান্তবর্তী খালের উপর গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করে খালের পানি নিষ্কাশন করা হয়েছে। এতে জলমগ্ন অন্তত ৫০০ পরিবারের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

বিভিন্ন গণমাধ্যমে এ সম্পর্কিত সংবাদ প্রকাশের পর বুধবার সকাল থেকে খালের পানি নিষ্কাশন করতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গাউছুল আজমের নেতৃত্বে অভিযান চালানো হয়। এ সময় সেখানকার অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

অবৈধ স্থাপনার ফলে সৃষ্ট জলাবদ্ধতায় দক্ষিণ সস্তাপুর ও ইসদাইরে পচা দুর্গন্ধযুক্ত কালো পানিতে অস্বাস্থ্যকর পরিবেশের সৃষ্টি হয়। এ পানির মধ্য দিয়ে চলাচলের ফলে এলাকাবাসী নানা চর্মরোগে ভুগছিলেন।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গাউছুল আজম জানান, মিডিয়ায় সংবাদ প্রকাশ ও এলাকবাসীর আবেদনের পরিপ্রেক্ষিতে বুধবার সকালে শতাধিক উচ্ছেদকর্মী নিয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। আটকে থাকা পানি নিষ্কাশন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ফতুল্লা সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের সচিব কাজল আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful