Templates by BIGtheme NET

বিএনপি ২০১৯ সালের নির্বাচনে অংশ নিতে ভুল করবে না: কামরুল

ঢাকা: বিএনপি সিটি নির্বাচনে পালিয়ে গিয়ে যে ভুল করেছে তা থেকে শিক্ষা নিয়ে ২০১৯ সালের নির্বাচনে অংশ নিতে ভুল করবে না বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

আজ শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির গোলটেবিল মিলনায়তনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘ড. ওয়াজেদ মিয়ার ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকি উপলক্ষ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

কামরুল ইসলাম বলেন, ৫ জানুয়ারির জাতীয় নির্বাচনে অংশ না নিয়ে এবং ২৮ এপ্রিলের সিটি নির্বাচন থেকে পালিয়ে গিয়ে বিএনপি ভুল করেছে। ভুল থেকে শিক্ষা নিয়ে, গনতন্ত্রের স্বার্থে বিএনপি ২০১৯ সালের নির্বাচনে অংশ নিবে।

নির্বাচনে অংশ নেয়ায় বিএনপিকে সাধুবাদ জানিয়ে তিনি বলেন, জামায়াতের সাথে আঁতাত করে বিএনপি ভাংচুর, মানুষ পুড়িয়ে মারাসহ যে ধ্বংসাত্বক রাজনীতি শুরু করেছিলো তা বন্ধ করে তারা সিটি নির্বাচনে অংশ নিয়েছিলো।

বিএনপির প্রতি আহবার জানিয়ে মন্ত্রী বলেন, হিংসা, ধ্বংসাত্বক রাজনীতি পরিহার করে ইতিবাচক রাজনীতি শুরু করুন। গনতন্ত্রের স্বার্থে , দেশ ও জনগণের স্বার্থে রাজনীতি করুন।

ক্ষমতায় থাকাকালীন বিএনপির কার্যক্রম সম্পর্কে তিনি বলেন, তারা হাওয়া ভবন খুলেছে, জঙ্গিদের সাথে হাত মিলিয়ে শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করেছে।

বিএনপি জঙ্গী পৃষ্টপোষক মন্তব্য করে তিনি বলেন, তারা দেশে জঙ্গিবাদকে প্রতিষ্ঠা করেছিলো। এখন ধ্বংসাত্বক কার্যক্রম চালিয়ে আবার ক্ষমতায় যেতে চায়।

তিস্তা চুক্তি বাস্তবায়ন হবে জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছিটমহল চুক্তি বাস্তবায়ন করেছে এবং শীঘ্রই চিস্তা চুক্তিও বাস্তবায়ন হবে।

ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সভাপতি এম এ করিম, প্রফেসর আব্দুল মান্না, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published.

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful