Templates by BIGtheme NET

পিন্টুকে সরকার পরিকল্পিতভাবে খুন করেছে

নিউইয়র্ক: বিএনপি নেতা এবং সাবেক এমপি নাসির উদ্দিন পিন্টুর জেলে অস্বাভাবিক মৃত্যু এবং বিএনপির যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদের মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে যুক্তরাষ্ট্র ছাত্রদল।

গত ১০মে সন্ধ্যায় বাংলাদেশি অধ্যুষিত এলাকা জ্যাকসন হাইটসের ৭৩ স্ট্রিটের এস্টোরিয়া ফেডারেল ব্যাংকের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে বক্তারা অভিযোগ করেন, শেখ হাসিনা সরকার নাসির উদ্দিন পিন্টুকে পরিকল্পিতভাবে জেলখানায় হত্যা করেছে। তাকে ঠিক মত চিকিৎসা দেয়া হয়নি।

ক্ষোভের সঙ্গে বক্তারা বলেন, একদিন এই হত্যাকান্ডের বিচার হবে বাংলাদেশের মাটিতে।

সেই সঙ্গে তারা বিএনপির যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদকে ফেরতের দাবি জানিয়ে বলেন, সরকারের ইশারাতেই আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সালাউদ্দিন আহমেদকে গুম করে রেখেছে। তারা সালাউদ্দিন আহমেদকে ফেরত না দিলে এই স্বৈরাচারি সরকারের পতন আন্দোলন প্রবাস থেকে শুরু হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন।

বক্তারা বিএনপির সহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলগমীরসহ সকল নেতারা নিঃশর্ত মুক্তি দাবি করেন বলেন, এই সরকার হচ্ছে খুনি, মানুষ হত্যাকারী এবং ভোট চোর সরকার। এই সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নেই। বিক্ষোভ সমাবেশে তারা সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দেয়।

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব এবং সভা পরিচালনা করেন যুক্তরাষ্ট্র ছাত্রদলের সভাপতি এম এ বাছিত। সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র বিএনপি’র প্রতিষ্ঠাতা আহবায়ক ডা. মজিবর রহমান মজুমদার, সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, যুক্তরাষ্ট্র যুবদলের সভাপতি জাকির এইচ চৌধুরী, সাধারণ সম্পাদক আবু সাইদ আহমেদ ও সালাহউদ্দিন মুক্তি আন্দোল, যুক্তরাষ্ট্রের সদস্য সচিব ডা. শামীম দেওয়ান। সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ছাত্রদল নেতা শহীদ আহমদ।

সমাবেশে যুক্তরাষ্ট্র বিএনপি, যুবদল, মহিলাদল ও ছাত্রদলের উল্লেখযোগ্য নেতাকর্মীর মধ্যে ছৈয়দুল হক, শরীফ লস্কর, এবাদ চৌধুরী, এটিএম হেলালুর রহমান, নিউইয়র্ক ষ্টেট যুবদলের সভাপতি কাজী আমিনুল ইসলাম স্বপন ও সাধারণ সম্পাদক রেজাউল আজাদ ভূঁইয়া, নিউইয়র্ক সিটি যুবদলের সভাপতি বিলাল চৌধুরী ও সাধারণ সম্পাদক শেখ হায়দার আলী, জাতীয়তাবাদী মহিলা দল নেত্রী শাহানা খানম, যুবদল নেতা এএফ মিসবাহউজ্জামান, এডভোকেট মোত্তাসিম বিল্লাহ লোটাস, মোহাম্মদ আলী রাজা, কায়েস আহমেদ চৌধুরী, যুক্তরাষ্ট্র ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদ খান ও সহ সাধারণ সম্পাদক শোয়েব আহমদ চৌধুরীসহ জাতীয়তাবাদী ছাত্রদল নেতা আসফাক চৌধুরী জামি, ইমরান রহীম লালু, তানভীর রায়হান সিদ্দিকী সাব্বির, আব্দুল মান্নান তাজু, দেওয়ান রকি আহমদ চৌধুরী, দেওয়ান রানা আহমদ চৌধুরী, সাকিব চৌধুরী, নাজমুস সাকিব, তাইফ আহমেদ, নাজিম চৌধুরী রিংকু, সাইবুব চৌধুরী, আব্দুল হাই, সামছুল হক, এস এম মিজানুর রহমান, মোহাম্মদ আলী রাজা, মোহাম্মদ মজিবুর রহমান, আনোয়ারুল হক, সৈয়দ তৌফিকুল আম্বীয়া, তানভির চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful