Templates by BIGtheme NET

নতুন চমক নিয়ে লেমিস

‘আমি অগ্নি আমি ধ্বংস, আমি নিন্দিত নৃশংস, আমি বর্বর বিধ্বংসী, আমি বিষধর প্রলয়বংশী।’— ‘অগ্নি’ সিনেমার টাইটেল গানটি গেয়ে আলোচনায় আসেন লেমিস। এবার এই সিনেমাটির সিক্যুয়াল ‘অগ্নি-২’তেও গাইলেন তিনি। এতে তার সহশিল্পী ভারতের নাকাস আজিজ। ১৫ জুন ভারতের কলকাতার একটি স্টুডিওতে গানটিতে কণ্ঠ দেন লেমিস।

লেমিসের সহশিল্পী নাকাস বলিউড সিনেমার নিয়মিত প্লে-ব্যাক গায়ক। ‘আর রাজকুমার’-এর ‘শাড়ি কা ফল সা’ গেয়ে ব্যাপক জনপ্রিয়তা পান। এদিকে নতুন গানটির অন্য কলাকুশলীরা কলকাতার। প্রিয় চট্টোপাধ্যায়ের লেখা গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন আকাশ সেন। ‘ও আল্লাহ জানে’ শিরোনামের গানটির সঙ্গে পর্দায় ঠোঁট মেলাবেন জনপ্রিয় নায়িকা মাহি ও নায়ক ওম।ইফতেখার চৌধুরীর পরিচালনায় রোমান্টিক-এ্যাকশন ঘরানার এ সিনেমার অন্য গানগুলোতে কণ্ঠ দিয়েছেন ভারতীয় শিল্পীরা। লেমিসই একমাত্র বাংলাদেশেী গায়িকা। দুই বাংলার চলচ্চিত্র হলেও এতে সুরকার ও সঙ্গীত পরিচালক হিসেবে নেই বাংলাদেশের কেউ। সিনেমাটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ। ঈদুল ফিতরে মুক্তি পাবে ‘অগ্নি-২’।

লেমিস জানান, দীর্ঘদিন ধরে স্টেজ, সিনেমা ও মিশ্র এ্যালবামে গান করছেন। ২০০৮ সালে সঙ্গীতা থেকে বাজারে আসে তার প্রথম একক ‘লেমিস ভলিউম ওয়ান’। গেয়েছিলেন একাধিক সিনেমার গানও। এবার আসছে তার দ্বিতীয় একক এ্যালবাম। এর সব গান তৈরি করছেন শফিক তুহিন।

‘শফিক তুহিন ফিচারিং লেমিস’ এ্যালবামের কয়েকটি গানের রেকর্ডিং শেষ হয়েছে। এর মধ্যে ‘নাথিং ‍টু সে’ ও ‘জ্বালা’ গান দুটি অন্যতম।

‘অগ্নি’ ছাড়াও লেমিস প্লে-ব্যাক করেছেন ‘দবির সাহেবের সংসার’, ‘ভালোবাসা এক্সপ্রেস’, ‘আজব প্রেম’, ‘অন্তরঙ্গ’, ‘অনেক দামে কেনা’সহ আরও কিছু চলচ্চিত্রে।

ছোটবেলায় মা-বাবার কাছ থেকে গানের হাতেখড়ি ময়মনসিংহের ভালুকার মেয়ে লেমিসের। বাল্যকালে ওস্তাদ আমজাদ হোসেন, ওস্তাদ মজিদ চৌধুরীর কাছে গানে তালিম নেন তিনি। এরপর ২০০৩ সালে ঢাকায় এসে ক্লাসিক্যাল সঙ্গীতে তালিম নেন ওস্তাদ সঞ্জীব দের কাছে। তার কাছে এখনো শিখছেন লেমিস।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful