Templates by BIGtheme NET

জোড়া খুন : রনি ফের ৪ দিনের রিমান্ডে

রাজধানীর নিউ ইস্কাটনে গভীর রাতে এলোপাতাড়ি গুলি করে দু’জন হত্যার ঘটনায় দায়ের করা মামলায় এমপির ছেলে বখতিয়ার আলম রনিকে ফের চার দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

ঢাকা মহানগর হাকিম মাহবুবুর রহমান বুধবার এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রবিবার ঢাকা মহানগর হাকিম মাহবুবুর রহমানের আদালতে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দিপক কুমার দাস সাত দিনের রিমান্ড আবেদন করেন। আদালত রিমান্ড শুনানির জন্য ২৪ জুন দিন ধার্য করেন।

বখতিয়ার আলম রনি মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও সংরক্ষিত আসনের এমপি পিনু খানের ছেলে। তার বাবা মৃত্যু শাসছুজ্জামান।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে তাতে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

এ ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে ১৫ এপ্রিল রাতে রমনা থানায় একটি মামলা দায়ের করেন।

২৪ মে মামলার তদন্তের দায়িত্ব দেওয়া হয় পুলিশের গোয়েন্দা বিভাগকে (ডিবি)। তদন্তভার পাওয়ার পর ৩১ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে বখতিয়ার আলম রনিকে আটক করে ডিবি পুলিশ। আটকের পর ১ জুন চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful