Templates by BIGtheme NET
u copy

শুক্রবারের রাশিফল

মেষ (মার্চ ২১-এপ্রিল১৯): অন্তর যা বলছে তা করতে দ্বিধা আছে শত। মানুষের মুখের দিকে সিদ্ধান্তের জন্যে তাকিয়ে থাকা মানুষের এই এক দোষ। প্রেমযোগ নতুন দিগন্ত খুলে দেবে সম্ভাবনা ও সৃজনশীলতার। প্রাকৃতিক রঙ বিষণ্ণতা থেকে শুরু করে অর্থাভাব পর্যন্ত কাটাতে পারে। বিদেশ যাত্রা শুভাতি শুভ। আজ নিজেই বুঝে যাবেন কালকের দিনে কি হতে চলেছে।

বৃষ (এপ্রিল২০- মে২০): কোনো বিষয়ে সূক্ষ্ণ চিন্তা করতে দারুণ অলসতা থাকে আপনার ভেতর। এমন পরিস্থিতি থেকে নিজেকে বাঁচিয়ে চলার একটা পন্থা বা তত্ত্ব আজ পেয়ে যাবেন। দূরের কু ডাকে আজ, সাড়া দিবেন না। ও পথে যন্ত্রণা আছে। আজ মিষ্টি জাতীয় খাবার বেশি খাওয়া হবে। প্রেমবিয়োগে অজানা শান্তি পাবেন। অর্থলালন আজ শুধু আপনারই কাজ হবে।

মিথুন (মে২১- জুন২০): ঘৃণা যেমন আপনাকে পেয়ে বসেছে তাকে নেভাবেই থাকতে দিন। তৃষ্ণা আপনাকে আজ লোভ দেখাবে, যাবেন কি না আপনার ওপর নির্ভর করছে। বিনিয়োগে বিশেষ চিন্তা না করলেও চলবে, লাভ ডাকছে হাতছানি দিয়ে। ভালোবাসার কাঙাল হোন আর সম্রাট হোন পরিস্থিতি থাকবে গতকালের মতোই। বন্ধুদের সঙ্গে আজ আড্ডা হয়ে যাবে একচোট।

কর্কট (জুন২১- জুলাই২২): কর্মক্ষেত্র রণক্ষেত্রে পরিণত হতে আর কিছু বাকি নেই। নিজেকে সংশোধন করবেন নয়তো অন্যের হুকুমে চলতে হবে সামনে। শেয়ার বাজারের অবস্থা বৃষ্টির দুপুরে পরিণত হতে পারে। ভেজা কদম হাতে দোর গোড়ায় হাজির হতে পারে কোনো মিষ্টি হাসি। হৃদয় জুড়ে বইবে বৃষ্টিধোয়া শীতল বাতাস। সামান্য উৎকণ্ঠা আসতে চাইবে দিনশেষে, পাত্তা না দিলেও ক্ষতি নেই।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): আপনার মস্তিষ্কে কিছু বিচিত্র ভাবনার উদয় ঘটবে, যা আপনাকে দিনের শেষে অন্যরকম এক বাস্তবতার মুখোমুখি দাঁড় করাবে। আপনার মনে বহুদিনের লালিত কোনো আস্থা নড়বড়ে হয়ে যেতে পারে। প্রেমযোগ শুভ। কর্মক্ষেত্রে নতুন প্রতিদ্বন্দ্বী আবির্ভূত হবে। অর্থবিয়োগভাগ্য প্রবল!

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): জিঘাংসা কোনো সমাধানের পথ নয়। দ্বিতীয়বার ভাবলেই আরও উন্নত সমাধানপন্থা আবিষ্কার করতে পারেন। চোখ রাখুন প্রকৃতির দিকে। প্রেমের সম্পর্কে তৃতীয় পক্ষের হস্তক্ষেপ পড়তে পারে। কর্মক্ষেত্রে কারও খারাপ চোখের শিকার হতে পারেন। অর্থভাগ্য মোটের ওপর ভালো।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): দূরের যাত্রা আপনাকে ডাকছে, এবং সে যাত্রাপথের নতুন অভিজ্ঞতা আপনাকে পরিণত করবে একজন ভিন্ন মানুষে। কারও কাছে গোপন কোনো বার্তা বা বস্তু পৌঁছে দেয়ার দায়িত্ব পড়তে পারে। তা পালনে সফল করে সৌভাগ্যযোগ। প্রেমের ক্ষেত্রে তৃতীয় পক্ষের উপস্থিতি যন্ত্রণা দিতে পারে। অর্থযোগে মধ্যমাত্রা, আয় ও ব্যয় সমান।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): পারিবারিক কারণে মন অবসাদগ্রস্ত হবে। বন্ধুর কারণে অন্তর বিষণ্ণ হবে। কর্মক্ষেত্রে কোনো অর্বাচীনের কাছে অপমানিত হতে পারেন। সয়ে যাও মাতা বসুমতি। প্রেমিক কিংবা প্রেমিকার সঙ্গে চমৎকার কোনো জনসংযোগস্থলে হতে পারে দারুণ চা-বৈঠক। আর দিনের বিশদ বিষণ্ণতা কাটাতে ভূমিকা রাখবে রাতগভীরে শোনা দারুণ কোনো সুর।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): বিলুপ্ত হয়ে গেছে বা যাচ্ছে এমন কিছুর সন্ধান পেতে ইচ্ছে করবে। পথ আজ বড় বাঁকা। নদী ঘুরে নদীর মন মন হবে না আপনি বৃথাই ঘুরছেন, আপনার অবস্থানে ফিরে আসুন। ভাটি ছেলে মাটির খবর জানে না তাকেই বরং জায়গাটা ছেড়ে দিন। আপনার আজ খুঁত খুঁতে একটা স্বভাব হবে, এরজন্য কিছুটা বিব্রতও হতে পারেন।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): তীব্র আকাঙ্ক্ষা নিয়ে আজকের দিনটি পার হবে। বিষাদগ্রস্ততা ঠিক নয় অন্য কোনো একটা ভাবনা কাজ করবে। আজকে ঘুরে ফিরে হকারদের সঙ্গে দেখা হয়ে যাবে। এটা একটা সুযোগ হিসেবেই নেয়া উচিৎ। এদের সঙ্গে কথা বলতে পারেন, বললেই বুঝে ফেলবেন আপনি কে? কে সে? পরিবেশ কিছুটা পরিবর্তন হবে আপনার। ঘুম আজ ছাড়ছে না।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): জীবন কথা বলতে শুরু করবে। তবে বেশি কথা বলতে গিয়ে বাচাল অভিধা পেতে পারেন ব্যক্তি আপনি। প্রেমযোগ উত্তম, কর্মযোগও তার সঙ্গে যুক্ত। পারিবারিক সম্পর্কের উন্নতি হবে, অর্থযোগও তার সঙ্গে যুক্ত। মিছে কথা একবার যে বলে তার বারবার বলার সম্ভাবনা হয়ত নেই। কিন্তু প্রতারণা যে একবার করে তার বারবার করার সম্ভাবনা থাকে।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): কারও কুঞ্চিত কপালের দিকে তাকিয়ে নিজের পরিকল্পনা বিনষ্ট করবেন না যদি তাতে সম্ভাবনা দেখতে পান। ভ্রমণে যেতে হলে আর্থিক ও মানসিক প্রস্তুতিই সব নয়, শারীরিক প্রস্তুতিও থাকতে হবে। শরীরের অবস্থা বিবেচনা করুন। প্রতিপক্ষকে প্রশংসার কাজের বোঝা চাপিয়ে ঘায়েল করুন। আর নিজেকে বাঁচান বিপরীত লিঙ্গঘটিত দুর্নামের হাত থেকে।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful