Templates by BIGtheme NET
1427789300

নিম্নমানের গম বরাদ্দ করায় খাদ্যমন্ত্রীর শাস্তি দাবি

স্টাফ করেসপন্ডেন্ট: গ্রামীণ প্রকল্পে নিম্নমানের গম বরাদ্দের প্রতিবাদ জানিয়ে খাদ্যমন্ত্রী কামরুল ইসলামের শাস্তির দাবি করেছে বাংলাদেশ ক্ষেত মজুর সমিতি।

আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন থেকে খাদ্যমন্ত্রীর শাস্তি দাবি করে সংগঠনটি।

মানববন্ধনে সংগঠনটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার হোসেন রেজা বলেন, ব্রাজিল থেকে চার’শ কোটি টাকা ব্যয়ে আমদানীকৃত নিম্নমানের দেড় লাখ টন গম পুলিশসহ যাদের দেয়া হয়েছিল তা তারা ফিরিয়ে দেয়। দুর্গন্ধযুক্ত, নোংরা এ গম সরকার গ্রামের বিভিন্ন কর্মসূচী ও প্রকল্পে বরাদ্দ দিয়েছে।

তিনি বলেন, গ্রামের দরিদ্র ক্ষেতমজুরসহ দিনমজুররা কেন এ গম খাবে? সরকার এসব দরিদ্র মানুষকে মানুষ মনে করলে তা খাওয়ার জন্য দিতে পারত না। কিন্তু যখন কেউ এ গম খায় না তখন গ্রামের সাধারণ গরিব মানুষের জন্য সরকার কিভাবে তা বরাদ্দ দেয়? নিম্নমানের খাদ্যের অনুপযোগী এ গম গ্রামীণ প্রকল্পের বরাদ্দ থেকে প্রত্যাহারের পাশাপাশি খাদ্যমন্ত্রীসহ জড়িতদের শাস্তি প্রদান করতে হবে।

আয়োজক সংগঠনের সহ-সভাপতি ডা. ফজলুর রহমান সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন সহ-সভাপতি ছৈয়দ আহমেদ, মোতালেব হোসেন প্রমুখ।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful