Templates by BIGtheme NET
12165749_974204815976774_904243600_n

শোধ প্রতিশোধে রিপনের অভিষেক

ইয়াসিন জাহান অভি : প্রথমবারের মতো শোধ প্রতিশোধ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে নবাগত নায়ক রিপন খানের।

শোধ প্রতিশোধের গল্প সম্পর্কে নবাগত নায়ক রিপন বলেন, এ ছবির জন্য নিজেকে তৈরি করতে আমার ছয় মাস লেগেছে। প্রথম ছবিতেই একটি মজার চরিত্র পেয়েছি। আমার চরিত্রটা অনেক মজার। গল্পে দেখা যাবে, আমি গ্রামের ছেলে, একটা মেয়ের সঙ্গে আমার প্রেম। কিন্তু নায়িকার পরিবার কিছুতেই মেনে নিচ্ছে না। একসময় তাকে জোর করে বিয়ে দিতে চায়। আমরা দুজন পালিয়ে ঢাকায় চলে আসি। কোথায় থাকব, কিছুই বুঝতে পারছি না। অনেক ঘোরাঘুরির পর অবশেষে একটা চাকরি পেয়ে আমরা সুখে সংসার করতে লাগলাম। কিন্তু এই সুখ আমাদের স্থায়ী হলো না। কারণ, আমি যে অফিসে চাকরি করি সেটার মালিক এক ম্যাডাম, যিনি কি না আমাদের ভালোবাসায় বাধা হয়ে দাঁড়ায়। এই হচ্ছে কাহিনী।

চলচ্চিত্রে আসার কথা জানতে চাইলে রিপন খান বলেন, নায়ক হবার স্বপ্ন নিয়েই জন্মেছিলাম আমি। একদিন রাতে মা আমাকে ঘুম পাড়ানোর সময় প্রশ্ন করল, বাবা তুমি বড় হয়ে কী হবে? আমি কিছু না ভেবেই মাকে উত্তর দিলাম, আমি বড় হয়ে নায়ক হব। মা কিছুটা অবাক হলো এবং আমাকে বলল, এত কিছু থাকতে তুমি নায়ক কেন হবে? আমি বললাম, পরিচিতি পাবার জন্য। আমি স্কুল ফাঁকি দিয়ে হলে ছবি দেখতাম। মিঠুন চক্রবর্তীকে ছোটবেলা থেকেই ভালো লাগে। সালমান শাহর ছবি খুব দেখতাম।

ফিরোজ খান পরিচালিত এ ছবিতে আরও অভিনয় করবেন চিত্র নায়িকা সাদিয় আফিরন, নায়ক কাজী মারুফ, মৌমিতা মৌ,অভিনেতা কাবিলা, ইলিয়াস কোবরা, জীবন খান, হারুন কিসিঞ্জার, গুলজার খান, নবীন ফরিদ, মিজু আহম্মেদ ।

পরিচালক ফিরোজ খান প্রিন্সের এটি চতুর্থ ছবি। এর আগে প্রেমিকা ছিনতাই, খুনি বউ, ‘বউয়ের জ্বালা এ তিনটি ছবি তিনি নির্মাণ করেন। আগের ছবিগুলো ব্যবসাসফল হয়েছে দাবি করে পরিচালক আশা প্রকাশ করেন, এই ছবিও সাফল্য বয়ে আনবে। এই ছবিতে ৫ টি গান রয়েছে এর মধ্যে একটি আইটেম সং ।

উল্লেখ্য, গত ১১ মে বিএফডিসির ভিআইপি প্রজেকশন হলে ‘শোধ প্রতিশোধ ছবির মহরত অনুষ্ঠিত হয়। ১৩ মে বিএফডিসিতে ছবিটির শুটিং শুরু হয়।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful