Templates by BIGtheme NET

৪০ প্রেক্ষাগৃহে জিয়ার ‘মিয়া বিবি রাজি’

ys

ইয়াসিন অভি: দারুণ এক মিষ্টি প্রেমের কাহিনি নিয়ে ঢাকাই চলচ্চিত্রের গুণী নির্মাতা শাহীন সুমন নির্মাণ করেছেন ‘মিয়া বিবি রাজি’ ছবিটি। নির্মাতা আগেই জানিয়েছিলেন ১৮ মার্চ সারাদেশে মুক্তি পেলো মিয়া বিবি রাজি। রোমান্টিক প্রেমের এই ছবিটি মুক্তি পাচ্ছে দেশব্যাপী ৪০টি প্রেক্ষাগৃহে।

ছবিটিতে প্রথমবারের মত জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক সুমিত ও চিত্রনায়িকা শিরিন শিলা। নবাগত এই দুইকে নিয়েই মূলত বাজি ধরেছেন সফল নির্মাতা শাহীন সুমন।

ছবিটি নিয়ে এন্টি হিরো জিয়া তালুকদার বলেন, ‘ছবিটি সত্যি মন ছুঁয়ে যাবার মতো কাহিনি, সংলাপ এবং নির্মাণ আছে। আশা করি দর্শক নতুন কিছু পাবেন এই ছবি থেকে। ছবিটি নিয়ে আমি নিজে অনেক আশাবাদী।’

মিয়া বিবি রাজি  সিনেমার শুটিং শুরু হয় গত বছরের ৬ আগস্ট। এরপর পুবাইল, হোতাপাড়া, রাঙ্গামাটি, সিলেট, কুমিল্লার ময়নামতি, সোনার গাঁসহ দেশের বিভিন্ন লোকেশনে দৃশ্যায়নের কাজ সম্পন্ন হয়। গত ২৭ অক্টোবর, কক্সবাজারে গানের একটি দৃশ্যাধারনের মাধ্যমে এ সিনেমার শুটিং শেষ হয়।

গাজী মাজহারুল আনোয়ার ও শহিদুল্লাহ ফরায়েজীর রচনায় মোট পাঁচটি গান থাকছে ছবিতে। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন আলাউদ্দিন আলী। কণ্ঠ দিয়েছেন মমতাজ, কোনাল, রাজিব, পলাশ, কিশোর ও রণ্টি দাশ।

এদিকে, গেল ১ জানুয়ারি ছবিটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র লাভ করে। ছবিতে সুমিত-শিলা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ওমর সানি, নিঝুম রুবিনা, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, জিয়া, কমল প্রমুখ।

 

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful