Templates by BIGtheme NET
du__108149

ঢাবি ছাত্র সুজন হত্যা : ৪ পুলিশসহ ৮ জনকে আসামি করে মামলা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সুজন মৃধা নিহত হওয়ার ঘটনায় পুলিশসহ ৮ জনকে আসামি করে মামলা করেছে নিহতের পিতা বাচ্চু মৃধা। মাদারীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গত সোমবার দুপুরে এ মামলা দায়ের করা হয়। পিটিশন নং ১৬৮/১৬। মামলায় প্রধান আসামি করা হয় ডিবির এএসআই এনামুল হক মণ্ডলকে। অন্য আসামিরা হলেন- ডিবি সদস্য মাসুদ রানা, হারুন- অর রশিদ, মো. আশিক এবং স্থানীয় ইউপি মেম্বার ইয়াকুব আলি ফকির, আইয়ুব আলি ফকির, মণি মাতুব্বর, রাসেল মুন্সী। বিচারক মো. জাকির হোসেন বাদীর জবানবন্দি শেষে পরে আদেশ দেয়ার জন্য রেখেছেন।

মামলার বিবরণে জানা গেছে, গত ৩১ মার্চ মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের দক্ষিণ বিরঙ্গল নূরানী মাদ্রাসা কেন্দ্রে ভোটগ্রহণ সম্পন্ন হয়। এ সময় নিহতের দাদা মোতালেব মৃধাকে প্রথমে সর্বোচ্চ ভোট প্রাপ্ত হিসেবে ঘোষণা করা হয়। পরে পুলিশের এএসআই এনামুল হক মণ্ডলসহ পুলিশ সদস্যরা মোটা অঙ্কের অর্থের বিনিময় ইয়াকুব ফকির নামে এক ব্যক্তিকে বিজয়ী ঘোষণা করে। এর প্রতিবাদ করলে এএসআই এনামুল গুলি করার হুকুম দেয়। হুকুম পেয়ে কনেস্টবল মাসুদ রানা গুলি করলে সুজন মৃধা নিহত হয়।

ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে আসামি এনামুল হক মণ্ডল নিজে বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছে বলে নিহতের পরিবার অভিযোগ করেছে।

বাদীপক্ষের আইনজীবী মহিদুল ইসলাম জানান, আমরা সুবিচারের জন্য আদালতে মামলা করেছিলাম কিন্তু মামলা স্থগিত করেছেন আদালত। আগামী দিনে আমার বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য উচ্চ আদালতের দ্বারস্থ হবো।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful