Templates by BIGtheme NET
khulna-pic

খুলনায় শ্রমিকদের অবরোধ দ্বিতীয় দিনের মতো চলছে

 খুলনায় ৭টি রাষ্ট্রয়াত্ব পাটকলের বকেয়া মুজুরী ভাতাসহ ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে সড়ক ও রেলপথ অবরোধ করে রেখেছে শ্রমিকরা।

বুধবার সকাল ৬টা থেকে দুপুর ২টা পর‌্যন্ত চলবে এ অবরোধ। এরআগে মঙ্গলবার সকাল ৬টা থেকে দুপুর ২টা পর‌্যন্ত সড়ক ও রেলপথ অবরোধ করে রাখে তারা।

এদিকে অবরোধের কারণে সকাল থেকে ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনটি আটকা পড়ে রয়েছে। একই সঙ্গে রাস্তার দুই পাসে দুরপাল্লার বাসসহ বিপুল পরিমান যানবহন আটকা পড়ে আছে।

জুট মিল সিবিএ-নন সিবিএ ঐক্য পরিষদের আহবায়ক সোহরাব হোসেন জানান, পাটখাতে প্রয়োজনীয় অর্থবরাদ্দ, মুজুরী বৃদ্ধি, বকেয়া-মজুরী প্রদান, ২০ভাগ মহার্ঘভাতাসহ ৫ দফা দাবিতে লাগাতার কর্মসূচির অংশ হিসাবে বুধবার ভোর থেকে এই অবরোধ কর্মসূচি করে আসছেন তারা। তাদের দাবি আদায় না হওয়া পযর্ন্ত লাগাতার কর্মসূচি চালিয়ে যাবেন বলেও জানান তিনি।

এই অবরোধ কর্মসূচি চলাকালে পৃথক দুটিস্থানে সমাবেশে বক্তব্য রাখেন জুট মিল সিবিএ-নন সিবিএ ঐক্য পরিষদের আহবায়ক সোহরাব হোসেন, যুগ্ম আহবায়ক কওছার আলী মৃধা, দ্বীন ইসলাম ও খলিলুর রহমান।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful