Templates by BIGtheme NET
du_72475

ঢাবি অ্যালামনাইয়ের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নব-নির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করেছে।

 

সোমবার সন্ধ্যায় ঢাবির সিনেট ভবন অ্যালামনাই অ্যাসোসিয়েশন ফ্লোরে এক সভায় বিদায়ী কমিটি নতুন কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করে।

 

বিদায়ী সভাপতি রকীবউদ্দীন আহমদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাবি উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরফিন সিদ্দিক এবং বিশেষ অতিথি হিসেবে ঢাবি উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক আকতার হুসাইন, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ এবং  ট্রেজারার অধ্যাপক ড. কামাল উদ্দীন উপস্থিত ছিলেন।

সভায় বক্তব্য রাখেন বিদায়ী কমিটির সভাপতি রকীবউদ্দীন আহমদ, মহাসচিব দেওয়ান রাশিদুল হাসান, নবনির্বাচিত কমিটির সভাপতি এ. কে. আজাদ, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওছার ও মহাসচিব রঞ্জন কর্মকার প্রমুখ।

অধ্যাপক ড. আ আ ম স আরফিন সিদ্দিক নব-নির্বাচিত কমিটিক স্বাগত এবং ধন্যবাদ জানান। তিনি নব-নির্বাচিত কমিটিক বিশ্ববিদ্যালয়র সামগ্রিক উনয়ন কর্মকাণ্ড যাতে আরো বেগবান হয় সেদিকে লক্ষ্য রেখে কাজ করার আহ্বান জানান। বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন  কর্মকাণ্ডে অবদান রাখার জন্য তিনি বিদায়ী কমিটির সকল সদস্যদেরকে ধন্যবাদ জানান।

আর এ কে আজাদ তাকে সভাপতি নির্বাচিত করায় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। তিনি সকলের সহযাগিতায় এই অ্যাসোসিয়েশনকে আরো শক্তিশালী এবং কার্যকর সংগঠনে পরিণত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করন।

 

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful