Templates by BIGtheme NET
bsl-jugantor_34278_1482163383

নাসিক নির্বাচনে ছাত্রলীগের ২৭টিম

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে কাজ করতে ২৭টি টিমে কাজ করছে ছাত্রলীগ। সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডে প্রচার চালানোর জন্য স্থানীয় জেলা ও মহানগর নেতাদের সমন্বয়ে এসব টিম গঠন করা হয়েছে

কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে গঠিত এসব টিমের কার্যক্রম মনিটরিং করছেন সংগঠনটির কেন্দ্রীয় নেতারা। টিমের সদস্যরা আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে নৌকা প্রতীকের জন্য কাজ করছেন। তারা ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে ভোট চাচ্ছেন। প্রচারণা চালাচ্ছেন নগরীর বিভিন্ন এলাকায়।

সকাল থেকে রাত পর্যন্ত প্রচারণায় অংশ নিচ্ছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও  সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

নগরীর বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে ভোট চান তারা। নগরীর বিভিন্ন পয়েন্টে গণসংযোগে অংশ নেন ছাত্রলীগ সভাপতি সোহাগ। এসময় চাষাঢ়া, শহীদ মিনার, স্টেশন পাড়া, আমলা পাড়া, মাইচ্চা পাড়া, ডন চেম্বার, খানপুর, পশ্চিম তল্লা, বরফকল মাঠ, গুরুদয়ারা, পশ্চিম তল্লা, হাজীগঞ্জের মোড়, নবীগঞ্জ, আইটি স্কুলের মোড়সহ আরামবাগ এলাকায় গণসংযোগ চালান তিনি।

এসময় ছাত্রলীগ সভাপতি বলেন, নারায়ণগঞ্জে নৌকার পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। আগামী বৃহস্পতিবার নারায়ণগঞ্জবাসী নৌকা মার্কায় ভোট দিয়ে সেলিনা হায়াৎ আইভীকে বিপুল ভোটে বিজয়ী করবেন।

তিনি বলেন, সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডে প্রচার চালানোর জন্য কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে ২৭টি প্রচার কমিটি গঠন করা হয়েছে। স্থানীয় নেতা-কর্মীরা ভোটের দিন পর্যন্ত নৌকার জন্য কাজ করবেন।

এদিকে, নগরীর নন্দীপাড়া, খালপাড়, ঝিলের পাড়, ভূঁইয়া, মাজদাইল, আতা সড়ক, উকিল পাড়া, গলাচিপা, দেওভোগ পানির ট্যাংকি এলাকায় গণসংযোগ চালান ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful