Templates by BIGtheme NET
DSC_4092

লোভনীয় চাকুরি ত্যাগ করে মানব কল্যানে ব্যাস্ত আবু সুফিয়ান

ইয়াসিন অভি: কূড়িগ্রামের আবদুস সামাদ ছিলেন বঙ্গবন্ধুর সহযোদ্বা। টানা ৩৫ বছর ছিলেন কুড়িগ্রাম পৌরসভার কমিশনার। বঙ্গবন্ধুর সাথে কাধে কাধ মিলিয়ে দেশের জন্য কাজ করে গেছেন।

তার ছেলে আবু সুফিয়ান হয়েছেন বাবার মত বঙ্গবন্ধু প্রেমী। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে ছাত্র রাজনীতির মাধ্যমে সুফিয়ানের পথ চলা শুরু হয়। জীবিকার তাগিদে ১৯৮৯ সালে তিতাস গ্যাসে যোগদান করেন। ১৯৯৪ সালে সেখানে আন্দোলন করে সাধারন কর্মীদের অধীকার আদায় করেন।

কূড়িগ্রামের সাধারন মানুষের চাওয়া তিনি যেন সংসদ নির্বাচন করেন। তাই তিতাস গ্যাসের চাকুরি ছেড়ে দিয়ে জনসেবায় নিজেকে নিয়োজিত করেন। তিনি বিশ্বাস করেন একটা ক্ষমতা না হলে জনসেবা করা যাবে না। তাই তিনি জননেত্রি শেখ হাসিনার কাছে (কূড়িগ্রাম ২ আসনের) মনোনয়ন প্রত্যাশী। ইতিমধ্যো তিনি এলাকায় ত্রান সহ নানান সহযোগিতা করছেন। বেকারের চাকুরি দিয়েছেন। তার ইচ্ছা পিছিয়ে যাওয়া কুড়িগ্রামকে এগিয়ে নিয়ে আসা।

তিনি একাধারে একজন রাজনীতি বিদ, পরিচালক, প্রযোজক, শিক্ষানুরাগী, সুরকার, লেখক। তিনি সর্বপ্রথম “বেদের মেয়ে জোসনা” ছবি দিয়ে চলচিত্রে আসেন। ইতিমধ্যো বেশ কিছু ছবি তিনি পরিচালনা করেছেন।

সবার উপরে মানুষ সত্য, তাহার উপরে নাই।
সেই মানুষের সেবা করে, শেষ নি: ত্যাগ করিতে চাই——- আবু সুফিয়ান

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful