Templates by BIGtheme NET

“রায়পুর পৌর আওয়ামীলীগের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালন”

জহিরুল ইসলাম টিটু

রায়পুর, লক্ষ্মীপুর।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শহীদ শেখ রাসেলের ৫৫ তম জন্মদিন পালিত।
‘আমি মায়ের কাছে যাব’ এটিই ছিল মৃত্যুর আগে শেখ রাসেলের শেষ কথা।
১৫ আগস্ট ১৯৭৫, বাবা বঙ্গবন্ধু শেখ মুজিব এবং মা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ পরিবারের অন্য সদস্যদের সঙ্গে বর্বর খুনিচক্রের নির্মম বুলেটে নিহত হয় ১০ বছরের শিশু রাসেল। কি অপরাধ ছিল এই বালকের? নির্মমতার চরম হাত সেদিন খুন করেছিল তাকেও।
৩২ নম্বর ধানমন্ডিতে বঙ্গবন্ধু ভবনে ১৯৬৪ সালের ১৮ অক্টোবর জন্মগ্রহণ করে শেখ রাসেল। পাঁচ ভাই-বোনের মধ্যে রাসেল সর্বকনিষ্ঠ।
ভাই-বোনের মধ্যে অন্যরা হলেন বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধে মুক্তিবাহিনীর অন্যতম সংগঠক শেখ কামাল, বাংলাদেশ সেনাবাহিনীর কর্মকর্তা শেখ জামাল এবং শেখ রেহানা। শেখ রাসেল ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে রায়পুর পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত রাসেলসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদের স্মরণে ফাতেহা পাঠ, মিলাদ-দোয়া ও কেক কাটা সহ তবারক বিতরন অনুষ্ঠিত হয়।

রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়কঃ
আলহাজ্ব কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ’র আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে দলীয় নেতা-কর্মী সহ প্রায় দুই শতাধিক মানুষ অংশ গ্রহণ করেন।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful