Templates by BIGtheme NET

রায়পুরে মুক্তিযোদ্ধা কল্যাণ সোসাইটি’র কমিটি গঠন

জহিরুল ইসলাম টিটু, রায়পুর,লক্ষ্মীপুর।

জাতির সূর্য সন্তান,
বীর মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান প্রাপ্তি , যৌক্তিক দাবী , ন্যায্য অধিকার আদায় ও লক্ষ্মীপুর ২ আসনের মুক্তিযোদ্ধাদের একটি প্ল্যাটফর্মে একত্রিত রেখে সামগ্রিক কল্যাণ সাধনের লক্ষ্যে
“রায়পুর, লক্ষ্মীপুর-২ আসন মুক্তিযোদ্ধা কল্যাণ সোসাইটি” নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুজ্জামান মাস্টার’কে সভাপতি এবং ডাঃ মঞ্জুরুল আলম’কে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে ।

বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে অন্যান্য পদে রয়েছেন সহ-সভাপতি: সিরাজ উল্যাহ, সাংগঠনিক সম্পাদক: জি এম মহসীন রেজা, কোষাধ্যক্ষ:মোঃ সফি উল্যাহ,দপ্তর সম্পাদক: নূরুল ইসলাম, সদস্য: কলিম উল্যা,হাসানুজ্জামান ও সেলামত উল্যা।

মঙ্গলবার (৫ নভেম্বর ) সকালে রায়পুর প্রধান সড়কের পাশে একটি ভবনের ৩য় তলায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এক মত-বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,
জেলা মুক্তিযুদ্ধা সহকারী কমান্ডার আমির হোসেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিল লক্ষ্মীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক- ওয়াহিদ পাটোয়ারী, সহ- সভাপতি ও জেলা পরিষদ সদস্য- এ বি এম ইয়াহিয়া বিন জাকারিয়া মামুন, রায়পুর উপজেলা শাখার সভাপতি: রাসেল পাঠান, সাংগঠনিক সম্পাদক: সোয়েব সুমন পাটোয়ারী প্রমূখ ।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful