Templates by BIGtheme NET

পাপুল এমপি’র উপস্থিতিতে রায়পুর পৌর আ’লীগের সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত

জহিরুল ইসলাম টিটু, রায়পুর,লক্ষ্মীপুর।

গতকাল,(৯ নভেম্বর ২০১৯ ইং রোজ শনিবার) রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক, কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ’র সভাপতিত্বে
লক্ষ্মীপুর, রায়পুরে পৌর আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষীপুর-২ আসনের সাংসদ কাজী শহিদ ইসলাম পাপুল। প্রস্তুুতি সভায় সভাপতিত্ব করেন, রায়পুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক ও এমপি’র প্রতিনিধি কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ। এসময় সম্মেলন প্রস্তুুতি সভায় আরো উপস্হিত ছিলেন,
রায়পুর পৌরসভার ৯টি ওয়ার্ডের সভাপতি-সম্পাদক ও  সাংগঠনিক সম্পাদক গন। ওয়ার্ডের নের্তৃবৃন্দগন তাদের বক্তব্যে বলেন, সাংসদ কাজী শহিদ ইসলাম পাপুল ভাই ও সাংসদ কাজী সেলিনা ইসলাম সি.আই.পি’র প্রত্যক্ষ সহযোগিতা, উৎসাহ এবং পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ’র বলিষ্ঠ নেতৃত্বে গনতান্ত্রিক প্রক্রিয়ায় প্রত্যেকটি ওয়ার্ডে ঝাঁকজমক পরিবেশে ওয়ার্ড সম্মেলনগুলো সম্পর্ণ  হয়েছে।
আগামী দিনে এমপি কাজী শহিদ ইসলাম পাপুল ও তাঁর স্ত্রী সংরক্ষিত মহিলা আসনের এমপি মিসেস সেলিনা ইসলাম সি.আই.পি’কে এবং রায়পুর পৌর আওয়ামীলীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ ভাইকে আমরা আমাদের পাশে পেতে চাই।

আগামী কাউন্সিলে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক হিসেবে এমপি কাজী শহিদ ইসলাম পাপুলকে তারা চায়।
যাতে ওয়ার্ড সম্মেলনের মতো পৌর সম্মেলনও এমপি সাহেবের প্রত্যক্ষ সহযোগিতায় সফল হয়। রায়পুর পৌর আওয়ামীলীগের সাবেক সাঃ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডাঃ মঞ্জুরুল আলম তার বক্তব্যে বলেন, আমার ৫০ বছরের রাজনীতিতে কাজী শহিদ ইসলাম পাপুল এমপি’র মতো আন্তরিক ও দানবীর এবং আওয়ামী প্রেমিক নেতা রায়পুরে আর দেখিনি,এমন নেতা আমাদের দলের স্বার্থে আজ খুবই প্রয়োজন।

উনাকে পেয়ে আমরা খুশি। পৌর আওয়ামীলীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ তার বক্তব্যে বলেন, রায়পুর পৌর আওয়ামীলীগের সম্মেলন সফল করার জন্য আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন,
জেলার নির্দেশের অপেক্ষায় আমরা। জেলা আওয়ামীলীগের নির্দেশ পেলে যে কোন মুহুর্তে আমরা পৌর সম্মেলন সম্পর্ন করতে পারবো।
প্রধান অতিথির বক্তব্যে কাজী শহিদ ইসলাম পাপুল এমপি বলেন,
শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দলের প্রয়োজনে যে কোন ত্যাগ স্বীকার করতে আমি এবং আমার পরিবার প্রস্তুত।

গনতান্ত্রিক প্রক্রিয়ায় একটি সফল সম্মেলন করার জন্য যা কিছু প্রয়োজন তার সবটুকুই আমরা করবো। কোন রাজাকার বা রাজাকারের সন্তানদের আওয়ামীলীগে ঠাঁই হবেনা।

এসময় সাংসদ কাজী শহিদ ইসলাম পাপুল পৌর আওয়ামীলীগকে আরো গতিশীল করার লক্ষে পৌর আওয়ামীলীগের অফিস করার জন্য তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে প্রাথমিকভাবে ২৫ হাজার টাকা করে অনুদান ঘোষনা করেন।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful