Templates by BIGtheme NET

জনগণকে ‘গুজব’ উপেক্ষা করার আহ্বান প্রধানমন্ত্রীর

স্টাফ রিপোর্টার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাজারে রান্নাঘরের প্রয়োজনীয় দ্রব্যের মূল্যের দাম বাড়ার খবরের মধ্যে দেশের জনগণকে ‘বিশৃঙ্খলা থেকে’ সাবধান থাকার আহ্বান জানিয়েছেন।

বৃহস্পতিবার সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে এক অনুষ্ঠানে শেখ হাসিনা বলেন, “মাঝে মাঝে জনগণের মধ্যে বিভ্রান্তি তৈরির লক্ষ্যে বিশৃঙ্খলা ছড়িয়ে পড়ে। আমি আপনাদের সবাইকে এড়িয়ে চলার আহ্বান জানাই,”
শেখ হাসিনা বৃহস্পতিবার সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে এক অনুষ্ঠানে বলেন,
ঘূর্ণিঝড় বুলবুল যখন দেশটিতে আঘাত হচ্ছিল সেপ্টেম্বরে ভারত আকাশ ছোঁয়ার আগে এই পণ্য রফতানি বন্ধ করে দিলে একবার পিঁয়াজের দাম ১০০ টাকা ছাড়িয়ে যায়।
আমদানি চলমান শুরু হওয়ার সাথে সাথে সরকার দাম বাড়ানোর বিরুদ্ধে সতর্কবার্তা জারি করার পরে আবার দাম কমতে শুরু করে।
পেঁয়াজ বাজারে সাময়িক সংকটের মধ্যে, সোমবার নুনের গুঞ্জন শুরু হয় যখন ব্যবসায়ীরা আতঙ্কিত গ্রাহকরা এটির জন্য দোকানগুলিতে ছুটে যাওয়ার পরে পণ্যটির দাম বাড়ানো শুরু করে।
একদিনের মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে করতে হয়েছিল সরকারকে।
বাজারে লবণের ঘাটতির বিষয়টি কেবল একটি গুজব বলে জনগন প্রত্যাখ্যান করে। পেঁয়াজ এবং লবণের সহজলভ্যতা সম্পর্কে গুজবকে সম্বোধন করে শেখ হাসিনা বলেছিলেন, “পেঁয়াজ নেই! লবণ নেই … এগুলি গুজব যা জনগণকে বিভ্রান্ত করে। আমি জানি যে এটি প্রভাবিত হওয়া সহজ, তবে আমাদের প্রতিরোধ করতে হবে এটা। “

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful