Templates by BIGtheme NET

লক্ষ্মীপুরে দেশীয় অস্ত্রসহ তিন জলদস্যু আটক; পাঁচ জেলে উদ্ধার

জহিরুল ইসলাম টিটু, লক্ষ্মীপুর।

লক্ষ্মীপুরে অপহরণ ও মুক্তিপণের দায়ে তিন জলদস্যুকে আটক করেছে পুলিশ। এসময়ে অপহৃত পাঁচ জেলেকেও উদ্ধার করা হয়েছে। এদিকে জলদস্যুদের কাছ থেকে দেশীয় অস্ত্র (একটি দা, দুইটি লাইট, একটি দড়ি, চারটি কিরিচি, একটি লাঠি ও একটি হ্যাজাক লাইট) উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত আটটার দিকে চররমনী মোহন ইউনিয়নের চরমেঘা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত জলদস্যুরা হলোঃ ভোলা জেলার চরজঙ্গলা এলাকার হানিফ মিয়ার ছেলে কামাল (৩৫), রায়পুর উপজেলার চর কাচিয়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে জাকির হোসেন (২১) ও একই এলাকার ছায়েদ মিয়ার ছেলে শিপন (২০) এবং অপহৃত পাঁচ জেলেরা হলেন- ভোলা জেলার দৌলতখাঁ থানার মিজির হাট গ্রামের চৌধুরী মাঝির ছেলে জামাল (২৭), একই এলাকার ভবানিপুর গ্রামের আহম্মদ হোসেনের ছেলে নীরব মাঝি (৩০), তজুমুদ্দিন থানার সোনাপুর গ্রামের মফিজের ছেলে মিজান মাঝি (৩৮), একই এলাকার দেওয়ানপুর গ্রামের গোলাম রহমানের ছেলে অহিদ উল্ল্যা (৩৫) ও ভোলাইকান্দি গ্রামের আব্দুর রশিদের ছেলে মিরাজ মাঝি (৩০)।

মজু চৌধুরীর হাট নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ অচিন্ত কুমার দে জানালেন, প্রতিদিনের মত মেঘনা নদীতে টহল দিচ্ছিলেন।

এসময় চর মেঘা নামকস্থানে পাঁচ জেলেকে অপহরণ করে তাদের পরিবারের কাছ থেকে ৫ হাজার টাকা করে মুক্তিপণ দাবী করছে জলদস্যুরা। এসংবাদ পেয়ে অভিযান চালিয়ে ওই স্থান থেকে অপহৃত পাঁচ জেলেকে উদ্ধার এবং দেশীয় অস্ত্রসহ তিন জলদস্যুকে আটক করা হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া জানান, এঘটনায় তিন জলদস্যুদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। শুক্রবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful