Templates by BIGtheme NET

রায়পুর পৌরশহরে জলাবদ্ধতা নিরসনে ‘সংবাদ সম্মেলন’

জহিরুল ইসলাম টিটু ,রায়পুর, লক্ষ্মীপুর।

গতকাল বৃহস্পতিবার
(২৬ ডিসেম্বর ২০১৯)
সন্ধ্যা ০৭ টায় “রায়পুর সাংবাদিক ইউনিয়ন” এর অস্থায়ী কার্যালয় ম্যাক্সভবনের ২য় তলায়, রায়পুর পৌরসভার ০৭ নং ওয়ার্ডের অধিবাসীগণ (হানিফ সর্দার বাড়ি, মিঝি বাড়ি, হাজ্বী বাড়িসহ অন্যন্য বাড়ির মিলে প্রায় ১২০০ জন মানুষ স্থায়ী বসবাস)
তাদের বসতবাড়ি ও এলাকার জলাবদ্ধতা থেকে পরিত্রাণ পেতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে এলাকাবাসীর পক্ষে মোহাম্মদ হোসেন সর্দার বলেন,
পৌর ০৭ নং ওয়ার্ডে বর্জ্য অপসারনের অব্যবস্থাপনার কারণে আমাদের বাড়ির পাশে অবস্থিত জলাধারটি (খালটি) বিভিন্নভাবে দূষিত হচ্ছে।
এতে অত্র এলাকার বায়ূ ও পানি চরমভাবে দূষিত হচ্ছে। যার ফলে বায়ূ ও পানিবাহিত নানা রোগে ভুগছেন এলাকাবাসী।

তিনি এ সমস্যারগুলোর দ্রুত সমাধানের জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের শুভদৃষ্টি কামনা করেন।

০৭ নং পৌরবাসী আবুল কালাম সর্দার (প্রবীন) বলেন, আমাদের জলাধার (খালটিতে) অপরিকল্পিতভাবে স্থানীয় ব্যবসা প্রতিষ্ঠানগুলোর বর্জ্য যত্রতত্র ফেলার কারণে পুরো এলাকার পরিবেশ আজ বিপন্ন।
তিনি “জলাধার/খাল-বিলে পানির প্রবাহ সুগম করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর যে নির্দেশনা রয়েছে তার যথাযথ বাস্তবায়ণ করার জন্য পৌরসভার দায়িত্বশীলদের আন্তরিক সহযোগীতাসহ হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনটিতে প্রায় অর্ধ শতাধিক স্থানীয় ভূক্তভোগীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ পরিলক্ষিত হয়।

এলাকাবাসীর দাবী; এই ভয়াবহ পরিবেশ দূষন থেকে তাদের মুক্ত করার জন্য স্থানীয় প্রশাসন যেন দ্রুত পদক্ষেপ গ্রহণ করে অন্যথায় সুস্থ জীবনের তাগিদে তারা উর্ধ্বতন কতৃপক্ষের হস্তক্ষেপ চাইবেন বলে তাদের দৃঢ় মতামত ব্যক্ত করেন।

পরিশেষে, এমন একটি জনগুরুত্বপূর্ণ বিষয়কে সংবাদ সম্মেলনের মাধ্যমে উপজেলা প্রশাসন সহ সংশ্লিষ্ট সকলের শুভ দৃষ্টি কামনা ও আন্তরিক হস্তক্ষেপ কামনা করে উপস্থিত সাংবাদিকসহ সকলকে ধন্যবাদ জানান এলাকাবাসী।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful