Templates by BIGtheme NET

রায়পুরে সাংসদ দম্পতির গণসংবর্ধনা; জনগণের ভালোবাসার বহিঃপ্রকাশ

রায়পুরে সাংসদ দম্পতির গণসংবর্ধনা; জনগনের ভালোবাসার বহিঃপ্রকাশ

জহিরুল ইসলাম টিটু, রায়পুর, লক্ষ্মীপুর।

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের আংশিক) আসনের সাংসদ কাজী শহিদ ইসলাম পাপুল ও তার স্ত্রী সংরক্ষিত মহিলা আসনের সাংসদ কাজী সেলিনা ইসলাম (সিআইপ) কে গণসংবর্ধনা দিয়েছে রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নবাসী। মঙ্গলবার রাতে উপজেলার কেরোয়া ইউনিয়ন পরিষদ মাঠে গণসংবর্ধণা অনুষ্ঠানে অতিথিদের ফুল দিয়ে বরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পরে রাতের ভোজনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। এদিকে সাংসদ কাজী শহিদ ইসলাম পাপুল মঙ্গলবার রাতে রায়পুর থানায় দুইটি মোটর সাইকেল উপহার হিসেবে প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার ড.এএইচএম কামরুজ্জামান ও রায়পুর থানার ওসি তোতা মিয়া।

পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কাজী জামসেদ কবির বাক্কিবিল্লাহ’র সঞ্চালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন মাষ্টার, ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, ইউপি চেয়ারম্যান শাহজাহান কামাল, তোফাজ্জল হোসেন মুন্সি, এড. ইউসুফ জালাল কিসমত, সালেহ আহাম্মদ মিন্টু ফরাজীসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, পৌর ওয়ার্ড কমিশনার, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

সাংসদ সেলিনা ইসলাম জানান,
আমি এবং আমার সন্তানেরা এত বড় সংবর্ধনা আর জনগণের স্বতঃস্ফুর্ত অংশগ্রহন এর আগে কখনো দেখিনি। আপনাদের এলাকার ছেলের বৌ হিসাবে আপনাদের জন্য কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করবো। নারী উন্নয়নে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নকে আরও এগিয়ে নিয়ে যেতে চাই। পুরুষদের পাশাপাশি নারীদেরকেও কর্মসংস্থানের সুযোগ করে দিতে চাই।

সাংসদ কাজী শহিদ ইসলাম পাপুল বলেন, আপনাদের ভালোবাসার কাছে চির ঋণী হয়ে গেলাম। আপনাদের সকলের সহযোগিতা থাকলে যথাসাধ্য চেষ্টা করবো।

উল্লেখ্য, জাতীয় সংসদ নির্বাচনের এক বছর পূর্তি উপলক্ষ্যে সাংসদ কাজী শহিদ ইসলাম পাপুলের নিজ জন্মস্থান রায়পুরে এত বড় কোন সংবর্ধনার আয়োজন হয়।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful