Templates by BIGtheme NET

লক্ষ্মীপুরের রায়পুরে সংঘর্ষ; নারী ও শিশুসহ আহত-৯

জহিরুল ইসলাম টিটু, রায়পুর, লক্ষ্মীপুর।

লক্ষ্মীপুরের রায়পুরে পারিবারিক কলহের জের ধরে সংঘর্ষে নারী ও শিশু সহ কমপক্ষে ৯ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আহতদের মধ্যে নাজমা বেগম (৩০) তার বোন জেসমিন আক্তার মেয়ে মুন্নী আক্তারের দুই ছেলে রায়হান ও রাকিব বোনের মেয়ে রুমানা আক্তার এবং মুন্নী আক্তারের ১০ মাস বয়সের শিশু সন্তান ফাহিম, আহসান উল্যাহ ও সোহেল রায়পুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

আজ বুধবার ১ জানুয়ারী ৩নং চরমোহনা ইউনিয়নের বাঁশতলী এলাকার মিস্ত্রি বাড়িতে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী নাজমা বেগম জানান, বাঁশতলী এলাকার ফজলুল করিমের ছেলে জাহাঙ্গীরের সাথে গত ১ বছর থেকে দ্বিতীয় বিয়ে করাকে কেন্দ্র করে স্ত্রী নাজমা বেগমের সাথে দাম্পত্য কলহ চলে আসছিল।

এ নিয়ে এলাকায় স্থানীয় ভাবে একাধিক সালিশ দরবার হয়।
স্ত্রী সন্তানের ন্যায্য ভরন পোষন দেওয়ার জন্য স্থানীয় চেয়ারম্যান সহ গন্যমাণ্যদের চাপের মুখে একপর্যায়ে দ্বিতীয় স্ত্রীর সাথে শ্বশুর বাড়িতে গিয়ে বসবাস করতে থাকে জাহাঙ্গীর।

এলাকাবাসী জানায়,
ঘটনার দিন জাহাঙ্গীর এবং তার ভাই আখতার, শহিদ, মনির, আহসান উল্লাহ সহ পাশ্ববর্তী টিটু, সাকিল, সোহেল, কুসুম ও হোসনেয়ারাসহ ১২/১৫ জন সন্ত্রাসী তাদেরকে জোরপূর্বক ঘর থেকে বিতাড়িত করার চেষ্টা করে।
এ সময় বাকবিতন্ডার একপর্যায়ে জাহাঙ্গীর, তার ভাই ও পার্শ্ববর্তী কয়েকজন মিলে বেদম মারপিট করে নাজমা বেগম (৩০) তার বোন জেসমিন আক্তার মেয়ে মুন্নী আক্তার, দুই ছেলে রায়হান ও রাকিব, বোনের মেয়ে রুমানা আক্তার কে পিটিয়ে গুরতর আহত করে এবং মুন্নী আক্তারের ১০ মাস বয়সের শিশু সন্তানকে মায়ের কোল থেকে নিয়ে পানিতে ছুঁড়ে ফেলে হত্যার চেষ্টা চালায় তারা।

রায়পুর থানার সহকারী উপ-পরিদর্শক মোশাররফ হোসেন জানায়,
খবর পেয়ে আহতদের উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful