Templates by BIGtheme NET

রায়পুর উপজেলা পূজা উদযাপন কমিটি সম্পন্ন;সভাপতি হরিপদ,সম্পাদক বলরাম

জহিরুল ইসলাম টিটু, রায়পুর,লক্ষ্মীপুর।

রায়পুর উপজেলা পূজা উদযাপন পরিষদ-এর দ্বি-বার্ষিক সম্মেলন শেষে কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

৪ জানুয়ারি শনিবার লক্ষ্মীপুর জেলাধীন রায়পুর পৌর শহরের শ্রী শ্রী মহামায়া মন্দির প্রাঙ্গণে এ অনুষ্ঠানের উদ্ধোধন করা হয়।

আজ ৪ জানুয়ারি শ্রী শ্রী মহামায়া মন্দিরে অধ্যাপক হিতেন্দ্র কুমার সাহার সভাপতিত্বে ও কাউন্সিলরদের উপস্থিতিতে সারাদিন আলোচনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি উদ্বোধন করেনঃ
এড. শৈবাল কান্তি সাহা।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা কমিটির সভাপতি শ্রী শংকর মজুমদার।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, শ্রী স্বপন চন্দ্র নাথ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ
এড. রতন লাল ভৌমিক।
এড. মিজানুর রহমান মুন্সী।
শ্রী সুভাষ সাহা।
শ্রী শিমুল সাহা ও এড. মিলন মন্ডল ও
সদস্যবৃন্দ বসে সর্বসম্মতিক্রমে শ্রী হরিপদ পাল’কে সভাপতি এবং শ্রী বলরাম মজুমদার’কে সাধারণ সম্পাদক ও উৎপল অধিকারী’কে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

মূলত; ১৯৮২ সালে শ্রী কে, বি রায় চৌধুরীকে আহ্বায়ক করে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের যাত্রা শুরু হয়। মূলত বিগত কমিটির সিনিয়র সহসভাপতি পরবর্তী কমিটির সভাপতি এবং সিনিয়র যুগ্ন সম্পাদক, সাধারণ সম্পাদকের দায়িত্বভার গ্রহন করে থাকেন।

এ ধারাকে মান্য করে বাংলাদেশের বৃহৎ ধর্মীয় সংগঠন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বাংলাদেশের প্রতিটি উপজেলা এবং জেলাতে তার কার্যকর কমিটি করতে সক্ষম হয়েছে।
জানতে চাইলে নব নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক শ্রী বলরাম মজুমদার বলেন, ‘আমরা আগামী দুই বছরের জন্য দায়িত্ব প্রাপ্ত হয়েছি।

আমাদের কাছে রায়পুরের হিন্দু সম্প্রদায়ের লোকদের অনেক চাওয়া আছে।আমরা চেষ্টা করবো রায়পুর উপজেলায় বসবাসরত হিন্দু সম্প্রদায়ের মানুষ যেন সুখে শান্তিতে ও নিরাপদে তাদের অধিকার নিয়ে থাকতে পারে সে ব্যাপারে যথাসাধ্য ভূমিকা রাখতে’।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful