Templates by BIGtheme NET
শিরোনাম

রায়পুরে মুক্তিযোদ্ধার বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

জহিরুল ইসলাম টিটু (রায়পুর,লক্ষ্মীপুর)

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরবংশী ইউনিয়নের গাজী বাড়ীর বীর মুক্তিযোদ্ধা ও সাবেক রায়পুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মহসিন রেজা’র বাড়িতে রাতের আঁধারে আগুনে পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনাটি ঘটেছে রবিবার গভীর রাতে। আগুনে বসতবাড়ির মেইন গেইটের পাশের টিউবওয়েলের চারপাশের সুপারি গাছসহ অনেক জ্বালানি জ্বলে ভস্মীভূত হয়ে গেছে।

এছাড়া আগুনটি ধীরে ধীরে বৈদ্যুতিক খুটি ছুঁয়ে উপরে উঠতে থাকলে মুক্তিযোদ্ধা মহসিন রেজার শৌর চিৎকারে আশপাশের প্রতিবেশীরা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

মুক্তিযোদ্ধা পরিবারের অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মুক্তিযোদ্ধা মহসিন রেজা ও তার পরিবারের সদস্যরা রাতের বেলায় ঘরে ঘুমিয়ে ছিল। আনুমানিক রাত আড়াইটার দিকে দুর্বৃত্তরা মূল ঘরের বাউন্ডারি সংলগ্ন টিউবওয়েলের পাশের সুপারির খোলে আগুন ধরিয়ে পালিয়ে যায়।
এসময় ঘরে ঘুমিয়ে থাকা লোকজন ধোঁয়া অনুভব করতে পেরে ঘুম থেকে জেগে উঠে দেখেন আগুন জ্বলছে।
এসময় তারা আগুন আগুন বলে চিৎকার করলে প্রতিবেশী লোকজন এগিয়ে এসে আগুন নেভাতে থাকেন।

স্থানীয় সূত্রে জানা গেছে,
চরবংশী গ্রামের গাজী বাড়ীতে দীর্ঘদিন যাবত জমিজমা বিরোধকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে কিন্তু মুক্তিযোদ্ধা মহসিন রেজার সাথে কারোরই কোন প্রকার বিরোধ অথবা মোকদ্দমা নেই।
এরপরও একটি স্বার্থান্বেষী মহল এই মুক্তিযোদ্ধাকে সংঘাতে জড়ানোর পায়তারায় গভীর ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে বলে জানান।

এই মুক্তিযোদ্ধার সহধর্মিণী জানান, আগুন দিয়ে আমাদের পরিবারকে যারা ক্ষতি করতে চেয়েছিল তাদের আইনের আওতায় এনে শাস্তির দাবি করছি।
তিনি আরও বলেন, এই ঘটনায় তার পরিবার থেকে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

চরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন, মুক্তিযোদ্ধার বাড়িতে আগুন দেওয়ার খবরটি তিনি চৌকিদার মারফত জানতে পেরেছেন। এই ধরনের ন্যক্কার ঘটনার নিন্দা জানাই এবং দোষীদের সনাক্ত করে আইনের আওতায় আনার জোর দাবী জানান তিনি।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful