Templates by BIGtheme NET
শিরোনাম

রায়পুর থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

জহিরুল ইসলাম টিটু (রায়পুর, লক্ষ্মীপুর)

‘মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার’
এই শ্লোগানকে সামনে রেখে রায়পুর থানা কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৫ জানুয়ারি) সকাল ১১টায় রায়পুর সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে রায়পুর থানা কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে এ মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।
কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ’র সসঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,
লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এ,এইচ,এম কামরুজ্জামান পি,পি,এম সেবা।
রায়পুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ হানিফ মিয়ার সভাপতিত্বে,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন:
রায়পুর থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া।
সাবেক পৌর মেয়র আলহাজ্ব রফিকুল হায়দার বাবুল পাঠান।
রায়পুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মারুফ বিন জাকারিয়া।রায়পুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাজাহান। রায়পুর মাদ্রাসা-ই আলীয়া’র অধ্যক্ষ আ.ন.ম নিজাম উদ্দিন।রায়পুর রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোতাছিম বিল্লাহ।রায়পুর এল,এম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহবুবুর রহমান।রায়পুর থানার ওসি তদন্ত শিপন বড়ুয়া।রায়পুর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কৌশিক আহমেদ সোহেল।রায়পুর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক তারেক আজিজ জনি।রায়পুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ বিভিন্ন বিদ্যালয় থেকে আগত ছাত্র ও শিক্ষার্থী মিলিয়ে প্রায় ৫ শতাধিক লোক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বক্তব্যে বক্তারা বলেন,
বর্তমানে এই এলাকায় মাদক ব্যবসায়ীরা আতঙ্কিত। আমরা সম্মিলিত প্রচেষ্টায় অনেকটা নিয়ন্ত্রণে আনতে পেরেছি।
যেই ভয়ংকর মাদকের কারণে যুব সমাজ বিভিন্ন অপকর্মে লিপ্ত হয়েছিল।
বক্তারা আরও বলেন,
এই এলাকা থেকে মাদককে নির্মূল করতে হলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এলাকার সবাইকে সাথে নিয়ে মাদক প্রতিরোধ করতে রাস্তায় বের হতে হবে। বর্তমানে মাদক ও ইভটিজিং সমাজে মহামারী আকার ধারণ করেছে। যা আমাদের জন্য অত্যন্ত লজ্জার। কিছু অসাধু লোক এলাকায় মাদক ব্যবসা করছে আর এতে ক্ষতিগ্রস্থ হচ্ছে আমাদের যুব সমাজ। এই এলাকার লোকজনকে সচেতন হয়ে যার যার সন্তানদেরকে বিপথগামী রাস্তা থেকে ফিরিয়ে আনতে হবে। যারা মাদক ব্যবসা করছে তাদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful