Templates by BIGtheme NET

জিবিএস রোগে আক্রান্ত সোহাগকে বাঁচাতে সাহায্যের আবেদন

জহিরুল ইসলাম টিটু:

বিত্তবান, মধ্যবিত্ত সকলে এগিয়ে আসুন লক্ষ্মীপুর জেলার রায়পুরের সন্তান ভয়ানক জিবিএস রোগে আক্রান্ত অসহায় নূর মোহাম্মদ সোহাগকে (২৩) বাচাতে।
বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের ৭ তলায় ৭০১ নাম্বার ওয়ার্ডে আছে।

এ রোগের একমাত্র পূর্ণাঙ্গ হাসপাতাল হলো ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো সাইন্স হসপিটাল।
পরিচিত লোক না থাকায় ভর্তি নিচ্ছেন না তাকে। হাসপাতালে ভর্তি করার জন্যও প্রয়োজন উর্ধতন কর্মকর্তার সুপারিশ। কেউ যদি সাহায্য করতে পারেন, অনুগ্রহপূর্বক নিচের নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানান পরিবারটি।
জিবিএস রোগে আক্রান্ত সোহাগকে বাঁচাতে প্রতিদিন ১ টি করে আইভিআইজি ইনজেকশন মোট ৫টি কিংবা তার অধিক ইনজেকশন দিতে হবে, প্রতিটি ইনজেকশনের মূল্য প্রায় ৬০-৭০ হাজার টাকা করে সাড়ে তিনলক্ষ টাকা। সাথে দিতে কমপক্ষে ৪দিন দিতে প্লাজমা এক্সচেঞ্জ যার মূল্য পড়ে ২লক্ষ টাকা। হাসপাতালে রাখতে হবে ৬মাস। বসতভিটা ছাড়া নেই তাদের অন্য কোন সম্বল। বিক্রি করলে হয়তো হবেনা যথেষ্ট অর্থ।
এমতাবস্থায় আপনাদের নিকট হাত পেতে চাওয়া ছাড়া আর কোন উপায় নেই পরিবারটির। উল্লেখযোগ্য তার পিতা মোঃ ছৈয়দ আহম্মদ বর্তমানে কর্মক্ষম ও অসুস্থ হয়েও বার্ধক্য বয়সের পরিশ্রমে দু’চালের ঘরের মাঝে সংসারের ঘানি টানছেন তিনি। তার গৃহিনী (সোহাগের মা) ছোট্ট ৩ ছেলেকে মানুষের মত মানুষ করার জন্য চেষ্ঠা চালাচ্ছেন।

বর্তমানে তিনি লক্ষ্মীপুর সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শেষ বর্ষের পরীক্ষার্থী। ছাত্রত্বের পাশাপাশি জীবনের বেশী সময় ব্যায় করেছেন মানব সেবায়। এ পর্যন্ত বিভিন্ন মানবসেবী সংগঠনে কাজ করেছেন তিনি। সাধারন মানুষদের জীবন বাঁচাতে দেন নিজ শরীরের রক্ত, অন্য মানুষের জীবনের মাঝে প্রবাহ হচ্ছে সোহাগের শরীরের রক্ত। কিন্তু পৃথিবীর মূল্যবান সম্পদ টাকা জন্য মৃত্যু শয্যায় হাসপাতালেও জীবন কাটাতে পারছেন না তিনি।
দীর্ঘদিন ধরে শীত জনিত রোগে ভুগতেছিলেন তিনি।
টাকার অভাবে যেতে পারেননি বড়মাপের ডাক্তারের কাছে। অবশেষে প্রতিবেশীর নিকট টাকা ধার করে উপজেলা ক্লিনিকে থেকে জানতে ভয়ানক রোগ জিবিএস রোগের কথা। যা গড়ে লক্ষাধিক মানুষের মাঝে ১-২জনের হয়।
সকলের নিকট পরিবারটি বিশেষভাবে সাহায্য ও দোয়ার মিনতি করেছেন। সমাজের বিত্তবান/মধ্যবিত্তসহ সকলের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আকুল আবেদন জানান পরিবারটি।

তথ্য ও সাহায্য পাঠানোর ঠিকানাঃ
১. সাংবাদিক মোঃ জুবায়ের হাসান,
(সম্পাদক, সেরা নিউজ টুয়েন্টিফোর ডটকম)
আঞ্চলিক অফিস, মিতালি বাজার, রায়পুর, লক্ষ্মীপুর।
মোবাইলঃ 01782266620
বিকাশঃ 01794935363
(প্রয়োজনে ব্যাংকের একাউন্ট দেওয়া যাবে)
২. স্বজনের মেজ ভাই মোঃ ইলিয়াস হোসেন (প্রয়োজনেঃ01879769773)

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful