Templates by BIGtheme NET

পাপুল এমপি’র বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে কে,জি স্কুল সমিতির আয়োজনে মানববন্ধন, আলোচনা ও প্রতিবাদ মিছিল

“এমপি পাপুলের বিরুদ্ধে ষড়যন্ত্রে

জহিরুল ইসলাম টিটু:

লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ কুয়েতের ব্যবসায়ী, শিল্পপতি, মারাফি কুয়েতিয়া কোম্পানির এমডি এন্ড সি,ই,ও কাজী মোহাম্মদ শহিদ ইসলাম পাপুলের বিরুদ্ধে মিথ্যা প্রচারনা ও দেশী-বিদেশী ষড়যন্ত্রের প্রতিবাদে রায়পুরের বিভিন্ন স্বচ্ছাসেবী ও সামাজিক সংগঠনের আয়োজনে সপ্তাহব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ মিছিলের আয়োজন করেছে।
তারই ধারাবাহিকতায় সোমবার (২৪’ফেব্রুয়ারি) উপজেলা কিন্ডারগার্টেন স্কুল সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রহিম এর সঞ্চালনায় সর্বস্তরের জনগণের অংশগ্রহণে শহরের প্রধান সড়কের পুরোটা জুড়ে বিশাল মানবন্ধন করা হয়। সোমবার বিকেলে রায়পুর পৌর শহরের প্রাইম ব্যাংকের সামনে মানববন্ধন শেষে আলোচনা সভা ও পরে প্রতিবাদ মিছিলের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। উক্ত মানববন্ধনে উপজেলার বিভিন্ন কিন্ডারগার্টেন স্কুল এর শিক্ষক/শিক্ষিকা ছাড়াও সমিতির সভাপতি জিয়া উল্যা মামুন, রায়পুর নাগরিক ফাউন্ডেশনের সদস্য মাঈন উদ্দিন খোকন, কেরোয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা বি,এইচ বাবুল পাটোয়ারী, রায়পুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব হারুনুর রশিদ, রায়পুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাজাহান, রায়পুর পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব রফিকুল হায়দার বাবুল পাঠান, রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক আলহাজ্ব কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ সহ রায়পুর উপজেলা ও পৌর শাখা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সাধারণ জনগনসহ প্রায় সহস্রাধিক লোকের উপস্থিতিতে এ মানবন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়। মানবন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

আলোচনা সভায় বক্তারা বলেন,
বিগত দিনে আমাদের সাংসদ রায়পুর-লক্ষ্মীপুরে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। সেই সুবাদে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েও বাংলাদেশ আওয়ামীলীগের সমর্থন নিয়ে এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। সাংসদের মানবিক রাজনীতির শুরু থেকেই কুচক্রী মহল তার সুনাম ক্ষুন্ন করার ষড়যন্ত্রে লিপ্ত ছিল। তারই ধারাবাহিকতায় উক্ত চক্রটি সাংসদের সম্মান ক্ষুন্ন করার প্রয়াসে বিগত কয়েকদিন যাবত বিভিন্ন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মানব পাচারকারী সাজিয়ে মিথ্যা কল্পকাহিনী প্রচার করছে। কথাগুলো সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট।
বক্তারা আরও বলেন,
আমাদের সাংসদ কাজী পাপুল যদি অনুমতি প্রদান করেন তাহলে আমরা ২৪ ঘন্টার মধ্যেই চক্রান্তকারীদের দাঁতভাঙ্গা জবাব দিতে পারবো।

তাই এই মিথ্যা অপপ্রচারের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদসহ মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে তদন্ত পূর্বক ষড়যন্ত্রকারীদের যথাযথ শাস্তির দাবি জানাচ্ছি।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful