Templates by BIGtheme NET

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত ত্রান-সাহায্য সহ রায়পুরের সাধারণ জনগনের পাশে থাকবেন এমপি পাপুল

জহিরুল ইসলাম টিটু:

লক্ষ্মীপুর ২ রায়পুর আসনের সংসদ সদস্য,বাংলাদেশের মানবিক রাজনীতির অন্যতম প্রবর্তক জননেতা কাজী শহিদ ইসলাম পাপুল এমপি  যতদিন পর্যন্ত করোনা দুর্যোগ চলবে ততদিন  পর্যন্ত রায়পুরের অসহায় জনগণের পাশে থাকার  প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।
তিনি বাংলা লাইভ টোয়েন্টি ফোর ডট কম এর প্রতিবেদক’র সাথে গতকাল বিকেলে প্রদত্ত এক টেলিফোন সাক্ষাৎকারে এই প্রতিশ্রুতি প্রদান করেন।
তিনি বলেন রায়পুরের এতিম, অসহায় দরিদ্র নারী- পুরুষ মসজিদের ইমাম মুয়াজ্জিন, বিভিন্ন স্কুল মুক্ত মাদ্রাসার শিক্ষক, তৃণমূলের গরিব নেতাকর্মীদের সহ সাধারন জনগনের তালিকা প্রণয়ন করা হচ্ছে। দূর্ঘটনা বশত উপরে বর্ণিত শ্রেণীর কেউ যদি করোনা ভাইরাসে আক্রান্ত হয় তার দায়িত্ব আমি গ্রহণ করবো। করোনাভাইরাস এর   মহামারী নির্মূল না হওয়া পর্যন্ত তাদের সকলের অন্ন ও বস্ত্রের ব্যায়ভার আমি বহন করবো। অপর এক প্রশ্নের জবাবে তিনি এ প্রতিবেদককে বলেন,
অতীতে দেখা গেছে আমার প্রদত্ত বিভিন্ন সাহায্যে ত্রান সমগ্রী অনেকেই বেহাত করেছেন অথবা নিজের নামে চালিয়ে দিয়েছেন।
তাই,
এবারে করোনা প্রতিরোধে বিতরণকৃত বিভিন্ন উপকরণের আমার ছবি ও নাম সংযুক্ত করা হয়েছে। নিজেদের স্বার্থ হাসিল হয়নি বলে যারা এসব নিয়ে সমালোচনা করছেন ভবিষ্যতেও তাদের আশা আর পুরণ হবে না।
কাজী শহিদ ইসলাম পাপুল বাংলা লাইভ টোয়েন্টি ফোরকে লাইভ ডট কমকে আরও বলেন,
আমি রাজনীতির ভিতরে লুকিয়ে থাকা চোরাবালি থেকে উঠে আসেনি, রায়পুরের মাটি ও মানুষের ভালোবাসায় আমি গর্বিত।
তাদের ভালোবাসায় আমি আজ সারা বিশ্বে পরিচিত। যাদের কারণে আমি বিশ্বপরিচিতি পেলাম সেই রায়পুরবাসীর আত্মার আত্মীয় আমি। আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত আমি রায়পুরবাসীর সাথে আছি।
কোন অপশক্তি  রায়পুরবাসীর কাছ থেকে আমাকে আলাদা করতে পারবে না ।
কাজী শহিদ ইসলাম পাপুল রায়পুরবাসীর উদ্যেশ্যে বলেন, করোনায় আতঙ্কিত না হয়ে সচেতন হোন। সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলুন, সাবান দিয়ে নিয়মিত হাত পরিষ্কার করুন। ঘরে থাকু্‌ন ঘর থেকে বাইরে যাবেন না। আসুন আমরা সকলে মিলে সুস্থ থাকি নিরাপদ বাংলাদেশ গড়ি।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful