Templates by BIGtheme NET

রায়পুর-লক্ষ্মীপুরের জনগণের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো; কাজী পাপুল এমপি

জহিরুল ইসলাম টিটু:

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস মোকাবেলায় লক্ষীপুর-০২ রায়পুর আসনের সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুল তার নির্বাচনী এলাকার পুলিশ ও সাধারণ জনগণের জন্য মাস্ক হ্যান্ডওয়াস ও অনন্য উপকরণ বিতরণ করেছেন। উপকরণগুলো হল, ২৭ হাজার পিস মাস্ক, ২৫ হাজার হাত ধোয়ার সাবান, ডেটল হ্যান্ড ওয়াস ২৫ হাজার পিস, হ্যান্ড স্যানিটাইজার ও হ্যান্ড গ্লাভস, হ্যাক্সিসল ১ হাজার পিস ।
এছাড়া করোনা ভাইরাস সচেতনতায় লিফলেট বিতরণ করা হয়েছে।

এছাড়াও কাজী পাপুল এমপি’র ঘোষণা অনুযায়ী ডাক্তার, পুলিশ ও সাংবাদিকদের জন্য পি,পি,ই এবং মুক্তিযোদ্ধা কল্যান সোসাইটি, রায়পুর উপজেলা ইমাম মুয়াজ্জিন সমিতি, রায়পুর উপজেলা শিক্ষক সমিতি, সনাতন ধর্মাবলম্বী ও অসহায় দিন-মজুরদের জন্য অচিরেই খাদ্য সামগ্রী বিতরণ আরম্ভ হবে বলে জানান এমপির প্রতিনিধি ও রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক আলহাজ্ব কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ।

কাজী শহিদ ইসলাম পাপুল বলেন: আমি আমার এলাকার জনগনের পাশে অতীতে যেমন ছিলাম ভবিষ্যতে ও থাকবো।তিনি সকলের সুস্থতা কামনা করে পরিষ্কার পরিচ্ছন্নতা সহ সকলকে ঘরে থেকে নিয়ম মেনে চলার অনুরোধ জানান।

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful