Templates by BIGtheme NET

রায়পুরে ও,সি’র বিরুদ্ধে ষড়যন্ত্র ; এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ

জহিরুল ইসলাম টিটু:

লক্ষ্মীপুরের রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও,সি) তোতা মিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রায়পুরের সাধারণ জনগন ও সুশীল সমাজ।

একটি স্বার্থান্বেশী মহল কর্তৃক রায়পুরের কয়েকজন ব্যবসায়ীকে মিথ্যা সাক্ষী বানিয়ে ও,সি’র এই মানবিক কার্যক্রমকে পন্ড করে দিতে ষড়যন্ত্রমূলক অভিযোগ আনে। মিথ্যা ও কাল্পনিক অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার রায়পুরের সুশীল সমাজ ও সাংবাদিকগন এক জরুরী সভায় মিলিত হন।

উল্লেখ্য, চলমান ‘করোনা’ পরিস্থিতি মোকাবেলায় দুঃস্থদের সাহায্যার্থে রায়পুর থানার অফিসার ইনচার্জ (ও,সি) তোতা মিয়ার অনুরোধে থানার স্টাফগন আত্মমানবতার সেবায় এগিয়ে এসে প্রথমেই নিজেদের অর্থায়নে আরম্ভ করেন ত্রান সামগ্রী বিতরন।
পরবর্তীতে বাজারের কয়েকজন ব্যবসায়ীও স্ব-ইচ্ছায় ও,সি’র সাথে যোগাযোগ করে থানার মাধ্যমে রায়পুর পৌর শহর ও উপজেলার প্রায় প্রতিটি ইউনিয়নেই দিন-রাত একাকার করে অসহায় মানুষদের বাড়ী বাড়ী গিয়ে পৌঁছে দিচ্ছিলেন ত্রান-সাহায্য।

এ মানবিক কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে একটি মহল ওসি’র অপপ্রচারে লিপ্ত হয়ে গুজব ছড়িয়ে সর্বসাধারণের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করার অপচেষ্টা করছে।

এ ষড়যন্ত্রের কথা জানতে পেরে ক্ষুব্ধ হয়েছেন রায়পুরের সুশীল সমাজ, সাধারণ জনগন ও সাংবাদিক বৃন্দ।

এব্যপারে রায়পুর থানার অফিসার ইনচার্জ (ও,সি) তোতা মিয়া দুঃখ প্রকাশ করে বলেন, মানুষের দুর্দিনে তাদের পাশে দাঁড়ানোই কি ছিল আমার অন্যায়?

teletalk

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful